সীতাকুন্ডে বিএনপির সড়ক অবরোধ,গাড়ি ভাংচুর

0
55
Print Friendly, PDF & Email

বিএনপি নেতা আসলাম চৌধুরীকে কারাগারে পাঠানোর প্রতিবাদে সীতাকুন্ডে গাড়ি ভাংচুর ও সড়ক অবরোধ করেছে বিএনপির নেতাকর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে পুলিশের সঙ্গে বিএনপি কর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটেছে  বলে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুরে সীতাকুন্ড উপজেলার বেশ কয়েক জায়গায় সড়ক অবরোধ করে তারা এ ভাংচুর চালায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আসলাম চৌধুরীকে কারাগারে পাঠানোর খবর এলাকায় ছড়িয়ে পড়লে তার সমর্থিত বিএনপির নেতাকর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক অবরোধ করে। তারা সড়কে চলাচলকারী বিভিন্ন যানবহন চলাচলে বাধা দেয়।

এ সময় সীতাকুন্ড পৌর এলাকা, বারবকুন্ড, ছোট কুমিরা, কুমিরা, শুকলালহাটসহ বিভিন্ন এলাকায় অবরোধ করে রাখে। ওই এলাকা দিয়ে বর্তমানে সীমিত যান চলাচল করছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

এ দিকে বিক্ষুব্দ বিএনপি কর্মীরা বারবকুন্ড এলাকায় সড়কে গাড়ি ভাংচুর করতে গেলে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুঁড়ে।

সীতাকুন্ড থানার ওসি সামিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গাড়ি ভাংচুর ও অগ্নি-সংযোগের একটি মামলায় বৃহস্পতিবার আদালতে আত্মসমর্পন করলে চট্টগ্রাম উত্তর জেলা সাধারণ সম্পাদক ও  কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আসলাম চৌধুরীকে কারাগারে পাঠানো হয়।

শেয়ার করুন