মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী হচ্ছেন চুমকি

0
111
Print Friendly, PDF & Email

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী হচ্ছেন মেহের আফরোজ চুমকি। রোববারই তিনি শপথ নিচ্ছেন। তিনি গাজীপুর-৫ আসনের এমপি।মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী হচ্ছেন চুমকি
মেহের আফরোজ চুমকি। ফাইল ছবি
 
সরকারের একটি উচ্চপর্যায়ের সূত্র চুমকির প্রতিমন্ত্রী হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। শনিবার রাতে গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের বৈঠকেও এ বিষয়ে আলোচনা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই চুমকির প্রতিমন্ত্রী হিসেবে শপথগ্রহণের বিষয়টি জানিয়েছেন বলে বৈঠকে উপস্থিত এক নেতা নিশ্চিত করেছেন।
 
এ বিষয়ে জানতে চাইলে মন্ত্রিপরিষদ সচিব মোশাররাফ হোসাইন ভূইঞা সমকালকে বলেন, রোববার বিকেল ৫টায় বঙ্গভবনে শপথগ্রহণ অনুষ্ঠান হবে। সেখানে একজন প্রতিমন্ত্রী শপথ নেবেন।
 
মেহের আফরোজ চুমকি জানান, শনিবার বিকেলে মন্ত্রিপরিষদ সচিব তাকে টেলিফোন করেছিলেন। তাকে রোববার ঢাকায় অবস্থান করতে বলা হয়েছে। তবে প্রতিমন্ত্রী হিসেবে শপথগ্রহণের বিষয়ে তাকে কিছু বলা হয়নি। রোববার সকালেই হয়তো এ বিষয়ে তাকে জানানো হতে পারে।
 
মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ড. শিরীন শারমিন চৌধুরী গত ৩০ এপ্রিল দেশের প্রথম নারী স্পিকার নির্বাচিত হন ও শপথ নেন। এরপর থেকেই প্রতিমন্ত্রীর পদটি শূন্য রয়েছে।

শেয়ার করুন