তারেক সম্পর্কে ভেবে-চিন্তে কথা বলুন : দুদু

0
60
Print Friendly, PDF & Email

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সম্পর্কে ভেবে-চিন্তে কথা বলার জন্য সরকারদলীয় নেতাদের পরামর্শ দিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু। এ সময় তারেক রহমানকে আগামী দিনের প্রধানমন্ত্রী বলেও অভিহিত করেন তিনি। গতকাল নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দুদু এসব কথা বলেন।

দুদু বলেন, আমরা স্পষ্ট ভাষায় বলতে চাই, সরকার তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা বয়ান ও নাটক সাজাচ্ছে। অচিরেই দেশে আন্দোলন-সংগ্রামের নেতৃত্ব দেবেন তিনি।

লন্ডনে

বসে তারেক রহমান একের পর এক ষড়যন্ত্র করছেন_ আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের এমন মন্তব্যের প্রসঙ্গে দুদু বলেন, সরকার মিথ্যা বয়ান সাজিয়ে অপপ্রচারে লিপ্ত হয়েছে। তারেক সাহেব একটি মিটিংয়ে কিছু কথা বলেছেন। এতেই সাপ দেখার মতো ভয় পেয়ে নাসিম সাহেবরা ষড়যন্ত্রের কথা বলছেন। নাসিমের ওই বক্তব্যকে দায়িত্বহীন আখ্যা দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা।

তিনি বলেন, আগামীকাল নির্বাচন হলে তারেক রহমান পরদিনই দেশের প্রধানমন্ত্রী হবেন। নাসিম সাহেবকে বলব, তার সম্পর্কে ভেবে-চিন্তে কথা বলবেন।

তারেক রহমানের বিরুদ্ধে কোন দুর্নীতির অভিযোগ সরকার প্রমাণ করতে পারেনি দাবি করে বিএনপি চেয়ারপারসনের এ উপদেষ্টা বলেন, আপনারা পেছনের দিকে না তাকিয়ে সামনের দিকে তাকান। আপনাদের বিরুদ্ধে যে দুর্নীতির অভিযোগ উঠেছে তা সামলান।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপি গণশিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, ধর্ম-বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন