৩ স্কুলছাত্রীকে ধর্ষণ

0
78
Print Friendly, PDF & Email

বেড়ে যাচ্ছে শিশু ধর্ষণের আশরাধ। রংপুরে শিক্ষক কর্তৃক ধর্ষিত হয়েছে স্কুলছাত্রী, রূপগঞ্জে চতুর্থ শ্রেণীর কুষ্টিয়া প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করেছে বখাটেরা। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর :

রংপুরে স্কুল ছাত্রীকে পড়ানোর কথা বলে ডেকে এনে উপযুপরি ধর্ষণ করেছে এক স্কুল শিক্ষক। গুরুতর অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রংপুরের বদরগঞ্জ উপজেলার শংকরপুর উত্তরপাড়া গ্রামে। এ ঘটনায় থানায় মামলা করা হলেও পুলিশ ধর্ষককে এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি। পুলিশ ও এলাকাবাসী জানায় বদরগঞ্জ কলিজিয়েট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী একই গ্রামের সামাদ মিয়ার পুত্র মোখলেসুর রহমানের কাছে প্রাইভেট পড়তো। মোখলেস স্থানীয় কাচাবাড়ি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। বৃহস্পতিবার স্কুল শিক্ষক মোখলেস ওই ছাত্রীকে তার বাসায় এসে প্রাইভেট পড়তে বলে। সে বাসায় এলে দরজা বন্ধ করে জোর করে ওই স্কুল ছাত্রীকে উপর্যুপরি ধর্ষণ করে। এতে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে প্রথমে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্র পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কর্তব্যরত ডাক্তার জানান, স্কুল ছাত্রীটিকে কয়েক ব্যাগ রক্ত দিতে হয়েছে। তার অবস্থা এখনও শঙ্কামুক্ত নয়।

এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা ইলিয়াছ আলী বাদী হয়ে বদরগঞ্জ থানায় একটি মামলা করেন। কিন্তু এখন পর্যন্ত পুলিশ ধর্ষক স্কুল শিক্ষক মোখলেসকে গ্রেফতার করতে পারেনি।

এ ব্যাাপারে বদরগঞ্জ থানার ওসি নুরজ্জামান চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। তবে ধর্ষিতার স্বজনদের অভিযোগ পুলিশ ধর্ষককে গ্রেফতার করার কোন পদক্ষেপ নেয়নি।

শেয়ার করুন