বিএনপি কী বলে ভোট চাইবে: হানিফ

0
101
Print Friendly, PDF & Email

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ বলেছেন, অতীতের কথা মনে করে জনগণ বিএনপিকে ভোট দেবে না।

বরিশাল সিটি নির্বাচনের আগে বুধবার আওয়ামী লীগের এক কর্মীসভায় তিনি একথা বলেন।

ঘূর্ণিঝড় মহাসেনে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিতে বরিশাল অঞ্চলে যান আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা। তিনি বরগুনাসহ কয়েকটি স্থানে ত্রাণ দেন।

ত্রাণ বিতরণের পর রাতে বরিশালের কর্মীসভায় হানিফ বলেন, “এই নির্বাচনে বিএনপি কী বলে ভোট চাইবে, তারা তো লুটপাট ছাড়া কিছুই করেনি। তাদের জনগণ ভোট দেবে না।”

“আমি বরিশালের সাধারণ মানুষের সঙ্গে কথা বলেছি। তারা জানিয়েছেন, শওকত হোসেন হিরণ মেয়র থাকাকালীন এই নগরীতে যে উন্নয়ন হয়েছে তা কখনো হয়নি।”

বিএনপি-জামায়াত জোট সরকার আমলের কথা তুলে ধরে তিনি বলেন, “বিএনপি হাওয়া ভবন সৃষ্টি করে সরকারের মধ্যে সরকার বানিয়েছে। বিএনপি নেতারা ৫ বছরে নিজেদের আর্থিক অবস্থার উন্নয়ন করেছে কয়েক গুণ, আর দেশ ও জনগণকে ঠেলে দিয়েছে অন্ধকারে।”

বরিশাল ক্লাবে আয়োজিত ওই সভায় বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন হিরণও ছিলেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ বক্তব্য রাখেন।

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস, সম্মিলিত নাগরিক কমিটির আহ্বায়ক অধ্যাপক মো. হানিফ, সদস্য সচিব মাহবুব উদ্দিন আহম্মেদ বীর বিক্রমও সভায় ছিলেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের বরগুনা প্রতিনিধি জানান, আমতলী ও তালতলী উপজেলায় মহাসেনে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন হানিফ।

তিনি সকাল ১১টায় আমতলী সদর ইউনিয়নের খুড়িয়ার খেয়াঘাটের ইউপি কমপ্লেক্সে ২৫০ জন ক্ষতিগ্রস্ত কৃষকের মাঝে নগদ এক হাজার করে টাকা, ২০ কেজি করে চাল ও শাড়ি-লুঙ্গি  বিতরণ করেন।

আমতলী উপজেলায় ত্রাণ বিতরণ শেষে তিনি তালতলী উপজেলার শারিকখালী ইউনিয়নের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং ২৫০ জন কৃষকের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন।

শেয়ার করুন