নাটোরে ছাত্রীর ওপর সন্ত্রাসী হামলা ও মামলার প্রতিবাদে মানববন্ধন

0
86
Print Friendly, PDF & Email

নাটোরের বাগাতিপাড়ায় দু’পক্ষের সংঘর্ষের পর লুটপাট হওয়া বাড়িঘর দেখাতে গিয়ে পুলিশের সামনে সন্ত্রাসী হামলায় আহত বিশ্ববিদ্যালয় ছাত্রী লাকী খাতুনের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে সচেতন নাগরিকরা।
গতকাল সকালে নাটোর প্রেস ক্লাবের সামনে কয়েকটি বেসরকারি উন্নয়ন সংস্থার উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সংস্থাটি অবিলম্বে লাকীর ওপর হামলাকারীদের গ্রেফতার ও সে সময় দায়িত্বরত পুলিশ কর্মকর্তার দায়িত্বহীনতার জন্য তার বিচার দাবি করে। এ সময় বক্তব্য রাখতে গিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রী লাকী জানায়, একদিকে মামলা অন্যদিকে বিরোধী পক্ষের হুমকিতে সে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। এছাড়া পুলিশের বিরুদ্ধে সাংবাদিকদের কাছে মুখ খোলায় এসপির নির্দেশের পরও তাদের মামলা নেয়নি পুলিশ।
অসহায় একজন নারী ও ছাত্রী হিসেবে তার পাশে এসে দাঁড়ানোর জন্য দেশের নারী প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান জানায় সে। তার এসব দাবির সঙ্গে একাত্মতা জানিয়ে লাকীর সহপাঠী, এনজিও প্রতিনিধিসহ বিপুলপরিমাণ নারী-পুরুষ মানববন্ধনে অংশ নেন।
এর আগে গত ১৬ এপ্রিল মঙ্গলবার সকালে জমি নিয়ে বিরোধে দু’পক্ষের সংঘর্ষে লুটপাট হওয়া বাড়ি দেখাতে গিয়ে এসআই সাইফুলসহ ৭-৮ পুলিশ সদস্যের সামনে লাকীর ওপর হামলা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় আহত হয় অন্তত ১২ জন।

শেয়ার করুন