গোপালগঞ্জ ও রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২. আহত ১

0
80
Print Friendly, PDF & Email

গোপালগঞ্জ/ রাজশাহী : গোপালগঞ্জ ও রাজশাহীর পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতপরিচয় ২ ব্যক্তি নিহত ও নুরুজ্জামান(৬৫) নামে অপর একজন আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপিনাথপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত নুরুজ্জামানকে প্রথমে সদর হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

গোপালগঞ্জের গোপিনাথপুর ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ইকরাম হোসেন জানান, সকালে একটি পিক-আপ ভ্যান রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রড ভর্তি একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে পিক-আপ ভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় পিক-আপ ভ্যানের সামনের সিটে বসে থাকা হেলপার মারা যায় ও চালক নুরুজ্জামান আহত হন।

অপরদিকে রাজশাহীর পুঠিয়ায় বালুবাহী ট্রাকের চাপায় অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধার (৬০) মারা গেছেন।সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার রাজশাহী-ঢাকা মহাসড়কের ঝলমলিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী প্রায় আধা ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে।

রাজশাহীর পবা হাইওয়ে পুলিশ (বানেশ্বর ফাঁড়ি) ইনচার্জ আমান উল্লাহ জানান, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে পুঠিয়া উপজেলার রাজশাহী-ঢাকা মহাসড়কের ঝলমলিয়া বাজারে অজ্ঞাত ওই বৃদ্ধা রাস্তা পারাপারের সময় নাটোরগামী বালুবাহী একটি ট্রাক (দিনাজপুর ট-০২-০০৮৩) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই বৃদ্ধার মৃত্যু হয়।

পরে উত্তেজিত জনতা ঘাতক ট্রাকটিকে আটক করলেও কৌশলে চালক পালিয়ে যায়। ঘটনার প্রতিবাদে তারা প্রায় আধা ঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় খবর পেয়ে পুঠিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে সবাইকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মার্চ ২২, ২০১৩

শেয়ার করুন