নাটোরে ৯ ব্লগার ও বিটিআরসির চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

0
91
Print Friendly, PDF & Email

 

নাটোর: আল্লাহ ও রাসুল সা. এবং ইসলাম সম্পর্কে নানা কটূক্তি ও বিষোদগার করার অভিযোগে নাটোরে আসিফ মহিউদ্দিনসহ ৮ ব্লগার ও বিটিআরসির চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা হয়েছে।  বুধবার দুপুরে নাটোরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে শহরের কানাইখালির অ্যাডভোকেট আজিজার রহমান খান চৌধুরী ওরফে আমেল খান চৌধুরী মামলাটি দায়ের করেন।

নাটোরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট লিয়াকত আলীর মোল্লার আদালতে বাদি আমেল খান চৌধুরীর পক্ষে অ্যাডভোকেট  খন্দকার জুবায়ের হোসেন ও অ্যাডভোকেট সিরাজুল ইসলামসহ অনেক আইনজীবী মামলাটি উপস্থাপন করেন। আদালতের বিচারক মামলাটি শুনানি শেষে তা আমলে নিয়ে পরে আদেশ দিবেন বলে জানান। মামলার আসামিরা হলেন ব্লগার আসিফ মহিউদ্দিন, আরিফুর রহমান, ডাইনোসর, দাড়িপাল্লা, আলবার্ট আইনস্টাইন, এস দেওয়ান, ধর্মকারী, ইসলামের কাম ও কামকলি মূলরচনাকারী আবুল কাশেম, অনুবাদক খেলারাম পাঠক এবং বিটিআরসির চেয়ারম্যান।
মামলা শেষে বাদি আমেল খান চৌধুরী বলেন, ৯৫ ভাগ মুসলমানের দেশে আল্লাহ ও রাসুল সা. এবং ইসলাম সম্পর্কে কুটূক্তি করে চরম ধৃষ্টতা প্রদর্শন করেছেন এবং সকল মুসলমানের হৃদয়ে আঘাত করেছেন। এছাড়া তারা জাতিকে বিভক্ত করার অপপ্রয়াস চালিয়েছে। তাই অবিলম্বে তাদের শাস্তি প্রদানের জন্য আমি আদালতে মামলা করেছি। আদালত মামলাটি গ্রহণ করেছেন। আদালত তাদের শাস্তি দিয়ে দেশে এসব নাস্তিকদের ধৃষ্টতা বন্ধ করতে পদপে নেবেন বলে তিনি আশা করেন।
মামলার আইনজীবি অ্যাডভোকেট মোঃ সিরাজুল ইসলাম বলেন, সরকার দেশে সৎ কাজের উৎসাহ না দিয়ে অসৎ কাজে যুবকদের ইন্ধন যোগাচ্ছে।

তারা ইসলাম বিদ্বেষী ব্লগারদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে ইসলাম প্রিয় ব্লগ বন্ধ করে দিচ্ছেন। ফলে ন্যায়বিচারের জন্য তারা আদালতের স্মরণাপন্ন হয়েছেন।

২০ মার্চ, ২০১৩।

 

শেয়ার করুন