জুজুর ভয় দেখিয়ে জনগণকে বার বার আপনারাই বিভ্রান্ত করতে চান

0
82
Print Friendly, PDF & Email

ঢাকা: জুজুর ভয় আমরা নই, দেখাচ্ছেন আপনারাই। এ মন্তব্য বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের।

রোববার দুপুর সোয়া ১২টার দিকে জাতীয় প্রেস ক্লাবের হল রুমে ঢাকাস্থ সেনবাগ জাতীয়তাবাদী ফোরাম আয়োজিত প্রতিবাদ সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামের সাম্প্রতিক এক মন্তব্যের জবাবে তিনি একথা বলেন।

তিনি বলেন, “জুজুর ভয় আমরা নই, দেখাচ্ছেন আপনারাই। যুদ্ধাপরাধীর বিচার খুবই সেনসিটিভ বিচার। এ বিচার নিয়ে কোনো প্রশ্ন থেকে গেলে ভবিষ্যতেও সে প্রশ্ন থেকে যাবে। জুজুর ভয় দেখিয়ে জনগণকে বার বার আপনারাই বিভ্রান্ত করতে চান।”

ফখরুল বলেন, “গত কয়েকদিনে দেশে পুলিশ-ৠাব ও আইন-শৃঙ্খলা বাহিনী ১৪০ জনেরও বেশি মানুষকে হত্যা করেছে। এ ভয়াবহতা একটা স্বাধীন দেশে চিন্তাও করা যায় না। আজ রক্ষকই ভক্ষকের ভূমিকায় অবতীর্ণ হয়েছে। মানুষকে জিম্মি করে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি করা হয়েছে।”

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, “সরকারের উদ্দেশ্য খারাপ। তারা একদলীয় নির্বাচন করতে চায়। কিন্তু শতকরা ৯০ ভাগ মানুষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায়।”

তিনি বলেন, “তাই পদত্যাগ করুন। দেশের মানুষ শান্তিতে থাকবে।”

এ সময় সোম ও মঙ্গলবারের হরতালে সবাইকে স্বঃস্ফূর্তভাবে অংশ নেওয়ারও আহ্বান জানান তিনি।

বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুকসহ সব নেতাকর্মীর বিরুদ্ধে ‍দায়ের করা  মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব বরকতউল্লাহ বুলু, বিরোধী দলীয় হুইপ আশরাফুদ্দিন নিজান, সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।

 মার্চ ১৭, ২০১৩

শেয়ার করুন