স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশে ১০ দিনে ২১ জনকে গুলি করে হত্যা:মির্জা ফখরুল

0
105
Print Friendly, PDF & Email

গাজীপুর : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘বাংলাদেশ একটি লিবারেল ডেমোক্রেটিক দেশ।

 

মুসলমান অধ্যুষিত দেশে ইসলামের বিরুদ্ধে কুৎসা রটনা করলে স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশে মানুষকে পাখির মত গুলি করে মারা হয়।

১০ দিনে ২১ জনকে গুলি করে মারা হয়েছে।একটি গণতান্ত্রিক দেশে এটি সম্ভব নয়। জেল জুলুম ও হুলিয়া দিয়ে নেতা-কর্মীদের কারাগারে রেখে ক্ষমতায় টিকে থাকা যায় না।’   

তিনি আরও বলেন ‘আল্লাহ রাসূলের বিরুদ্ধে কুৎসা রটনা হলে বিএনপি অবশ্যই তার প্রতিবাদ করবে। শাহবাগ প্রজন্ম চত্বরের কয়েকজন বিপথগামী ব্লগার রয়েছেন যারা আল্লাহ রাসূল নিয়ে আপত্তিকর লিখা লিখেছেন। ২০১০ সালে হাইকোর্ট ওই সব ব্লগারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে রুল জারি করেছিলো। কিন্তু ব্যবস্থা নেওয়া হয়নি।’

বুধবার সকাল সাড়ে ১১টায় গাজীপুর সদর উপজেলার বোর্ডবাজারে ফখরুদ্দীন কমিউনিটি সেন্টারে জেলা বিএনপি আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির ভাষণে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ সব কথা বলেন।

শাহবাগ আন্দোলন সম্পর্কে বিএনপির অবস্থান ব্যক্ত করে তিনি বলেন, বিএনপি যুদ্ধাপরাধীদের বিচার চায় তবে বিচার হতে হবে নিরপেক্ষ ও আন্তর্জাতিক মানের।

গাজীপুর জেলা বিএনপির সভাপতি এ কে এম ফজলুল হক মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী ছাইয়েদুল আলম বাবুলের উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক সংসদ সদস্য হাসান উদ্দিন সরকার, গাজীপুর সদর উপজেলার চেয়ারম্যান ও টঙ্গী থানা বিএনপির সভাপতি শাহানশাহ আলম, কালিয়াকৈর পৌরসভার মেয়র ও কেন্দ্রীয় বিএনপির নেতা মুজিবুর রহমান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সোহরাব উদ্দিন, গাজীপুর পৌর বিএনপির সভাপতি হালিমুজ্জামান ননী সহ দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

 ফেব্রুয়ারি ২৭, ২০১৩

শেয়ার করুন