ইসলামী সমমনা ১২ দলের হরতালে বাস নামায়নি মালিক সমিতি

0
65
Print Friendly, PDF & Email

গাবতলী : ইসলামী সমমনা ১২ দলের রোববারের হরতালে গাবতলী থেকে দূরপাল্লার কোন বাস ছেড়ে যাচ্ছে না। ফলে ভোগান্তিতে পড়েছেন দূরপাল্লার যাত্রীরা।
যাত্রীরা বলছেন, শনিবার বাস মালিক সমিতির পক্ষ থেকে বলা হয়েছিল হরতাল হলেও তারা বাস চালাবে। কিন্তু এখন গাবতলী এসে দেখছি দূরপাল্লার কোনও বাস ছাড়ছে না। এমনকি কোন কাউন্টারও খোলেনি।

এদিকে, রাস্তায় কিছু সংখ্যক লোকাল গাড়ি চলাচল করতে দেখা গেছে। উপায় না পেয়ে যাত্রীরা এসব গাড়িতে চড়তে বাধ্য হচ্ছেন। তবে সেখানে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পাওয়া গেছে।

ঝিনাইদহের যাত্রী মো. সেলিম সকালে গাবতলীতে উপস্থিত হয়েছেন। কিন্তু কোন বাস না ছাড়ায় তিনি হতাশ হয়েছেন। উপায় না পেয়ে ফেরিঘাট পর্যন্ত লোকাল বাসে যেতে হচ্ছে। ফেরি পার হয়ে আবার লোকাল বাসে উঠবেন তিনি।

এদিকে, শনিবার পরিবহন মালিক সমিতির পক্ষ থেকে দূরপাল্লার যানচলাচল অব্যাহত থাকবে বলে ঘোষণা দেওয়া হলেও তা কার্যকর হচ্ছে না। এ বিষয়ে গাবতলী পরিবহন মালিক সমিতির কার্যালয়ে যোগযোগ করা হলে তাদের অফিস বন্ধ পাওয়া যায়। মোবাইলেও কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

হরতালের বিষয়ে দারুস সালাম থানার এসআই মো. রকিবুল লেন, “হরতালে সকাল থেকে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটেনি। এখানে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনী সদস্য নিয়োজিত রয়েছে। আমরা যে কোনও অনাকাঙ্খিত ঘটনা মোকাবেলা করতে প্রস্তুত রয়েছি।”

অন্যদিকে, গাবতলী এলাকায় সকাল থেকে কোন পিকেটার দেখা যায় নি।

 ফেব্রুয়ারি ২৪, ২০১৩

শেয়ার করুন