দর্শকের দেখা খুব প্রয়োজন

0
47
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক:নিপুণ, আপনার মুঠোফোনটা অনেকক্ষণ বন্ধ পাচ্ছিহ্যাঁ, আমি আনন্দধারায় ফোনোলাইভআড্ডায় ছিলাম
পাঠকদের সঙ্গে কী নিয়ে কথা হলো?নানা কিছু নিয়েআমার নতুন ছবি অন্তর্ধান নিয়ে কথা হয়েছেছবিটি গতকালশুক্রবার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছেএকটি মাত্র প্রেক্ষাগৃহে?

 

এটাই বাস্তবসারা বিশ্ব আজ তীব্র পানিসংকটে ভুগছেএই সংকট সফলভাবেমোকাবিলা করে মানবজাতি হিসেবে আমাদেরও বাঁচার অধিকার রয়েছেএমন কথাও শোনাযায়, তৃতীয় বিশ্বযুদ্ধ যদি কখনো সংঘটিত হয়, তা হবে পানিসংকটের কারণেপানির অভাবে আমাদের দেশের নদীগুলো এখন চরে পরিণত হচ্ছেএমন একটি বিষয়, আরতা নিয়ে চমকার একটি ছবি, যা দেশের সব দর্শকের দেখা খুব প্রয়োজনকিন্তুসেই ছবি প্রদর্শনের ব্যাপারে অনেক প্রদর্শকেরই নাকি আগ্রহ নেইছবিটি তো এরই মধ্যে বিভিন্ন চলচ্চিত্র উসবে দেখানো হয়েছে
সবগুলো তো এ ছবি লুফে নেবেপত্রিকাগুলো ছবিটি নিয়ে অনেক আগে থেকেইলিখছে, ছবিটি দেখার ব্যাপারে অনেক দর্শকেরই যথেষ্ট আগ্রহ রয়েছেঅন্তর্ধানছবির কাজ কোথায় করেছিলেন?

 

রাজশাহীর গোদাগাড়ী থেকে বেশ দূরে, ট্রলারে করে যেতে ২০ মিনিট লাগেসেখানেএকটি চরবাংলাদেশ-ভারত সীমান্ত ওখান থেকে দেখা যায়শুটিংয়ের সময়বিএসএফের সদস্যরা কাছাকাছি এসে দাঁড়িয়ে থাকতেনছবিতে কাজ করে কেমন অভিজ্ঞতা হয়েছে?

 

ছবিটিতে আমাকে নেওয়ার জন্য পরিচালক সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ডকে ধন্যবাদজানাইঅন্তর্ধান আমার অভিনয়জীবনে একটি উল্লেখযোগ্য ঘটনা হয়ে থাকবেএখন কোনো ছবির কাজ করছেন?

 

হ্যাঁ, পদ্মাপারের পার্বতীপরিচালক রফিক সিকদারএবার ছবির শুটিং করেছিবঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়েগত সোমবার এই ছবির শুটিংয়েরআগে আমি, নিরব আর ইমন শাহবাগ প্রজন্ম চত্বরে গিয়েছিলামসেখানে আমরাস্লোগান দিয়েছি

 

ফেব্রুয়ারী/নিউজরুম

 

 

 

শেয়ার করুন