জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

0
209
Print Friendly, PDF & Email

জয়পুরহাট: জয়পুরহাট-আক্কেলপুর সড়কে ভিটি এলাকায় ভটভটি ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে জামাল উদ্দীন (৫৫) নামে একজন নিহত ও ৫ জন আহত হয়েছেন।

বুধবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ওই সড়কে কিছুক্ষণ যান চলাচল বন্ধ থাকলেও পরে পুলিশ এসে যানচলাচল স্বাভাবিক করে।

নিহত জামাল উদ্দিনের বাড়ি জয়পুরহাটের সদর উপজেলায়। আহতরা হলেন, আহমেদুল (৪৫), আবুল কালাম (৬০), রকি (২৫), কলিমদ্দীন (৫৫) ও আব্দুর রাজ্জাক (৪৫)। এদের মধ্যে রাজ্জাকের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, জয়পুরহাট থেকে একটি অটোরিকশা কিছু যাত্রী নিয়ে পাকার মাথার দিকে যাওয়ার সময় ভিটি এলাকায় আক্কেলপুরের দিক থেকে রড বোঝাই একটি স্যালো মেশিন চালিত ভটভটি ধাক্কা দিলে অটোরিকশার ৬ যাত্রী মারাত্মক আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করলে চিকৎসাধীন অবস্থায় জামাল উদ্দীন নামে একজনের মুত্যু হয়।

আহতদের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে আব্দুর রাজ্জাকের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।
 
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনার পর পর উভয় গাড়ির চালক পলাতক রয়েছে বলে জানান তিনি।

 ফেব্রুয়ারি ২০, ২০১৩

শেয়ার করুন