ব্লগার রাজিব হত্যার প্রতিবাদে মাগুরায় দিগন্ত টেলিভিশনের প্রচার বন্ধ

0
202
Print Friendly, PDF & Email

মাগুরা: ব্লগার আহমেদ রাজিব হায়দার শোভন হত্যাকাণ্ডের প্রতিবাদে ও তার শেষ ইচ্ছার প্রতি সম্মান দেখিয়ে মাগুরায় শনিবার থেকে দিগন্ত টেলিভিশনের প্রচার বন্ধ করে দিয়েছেন কেবল অপারেটররা।

মাগুরার অন্যতম কেবল অপারেটর স্টার কেবল নেটওয়ার্কের মালিক উজ্জ্বল দত্ত জানান, জামায়াতের পক্ষে সাফাই গাওয়া ও যুদ্ধাপরাধীদের বিচারের বিপক্ষে অবস্থান নেওয়ায় এবং শাহাবাগের আন্দোলন সম্পর্কে মিথ্যা প্রচারণা চালানোয় জনগণের রোষের শিকার হয়েছে এ প্রতিষ্ঠানটি।

মৃত্যুর ৮ ঘণ্টা আগেও রাজিব তার ব্লগে জামায়াতের সব প্রতিষ্ঠান বর্জনের আহ্বান জানিয়েছিলেন। তার হত্যার পর দিগন্ত টেলিভিশনের প্রচার বন্ধের জন্য সর্বস্তরের জনগণের কাছ থেকে চাপ আসছিল। জনমতের সঙ্গে একাত্মতা প্রকাশ করে শনিবার সকাল সাড়ে ৭টা থেকে দিগন্ত টেলিভিশনের প্রচার বন্ধ করে দেওয়া হয়েছে।

এদিকে, এ ব্যাপারে মাগুরার প্রজন্ম’৭১ মঞ্চের অন্যতম আয়োজক মহেদী হাসান রুবেল বলেন, ‘‘যুদ্ধাপরাধী জামায়াত-শিবিরের প্রতিষ্ঠিত সব প্রতিষ্ঠানই বর্জনের ডাক আমরা দিয়েছি। আশা করছি জনগণ একে একে তাদের সব প্রতিষ্ঠানই বর্জন করবে।

আর এর মধ্য দিয়েই যুদ্ধাপরাধীদের বাংলার মাটি থেকে উৎখাত করা হবে। দ্বিতীয় প্রজন্মের মুক্তিযোদ্ধা রাজীবের রক্তে ভেজা বাংলায় যুদ্ধাপরাধীদের ঠাঁই হবে না।’  

ফেব্রুয়ারি ১৬, ২০১৩   

শেয়ার করুন