সঞ্জয়কে রাজি করালেন বিদ্যা

0
56
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক(০৯ ফেব্রুয়ারী): ‘পরিনীতি’ এবং ‘লাগে রাহো মুন্না ভাই’ ছবিতে সঞ্জয় দত্তের সঙ্গে অভিনয়ের সুবাদে দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছিল বিদ্যা বালানের। তাঁর অভিনীত ‘ঘানচক্কর’ ছবির ছোট একটি চরিত্রে সঞ্জয়কে অভিনয়ের প্রস্তাব দেওয়া হলে শুরুতে তিনি রাজি হননি। কিন্তু বিদ্যা বালান বন্ধুত্বের দাবি নিয়ে সঞ্জয়কে অনুরোধ করার পরপরই ছবিটিতে অভিনয়ের জন্য তিনি রাজি হয়ে যান।
এ প্রসঙ্গে ঘনিষ্ঠ সূত্রের বরাতে মিড-ডে জানিয়েছে, ‘ঘানচক্কর’ ছবিটি প্রযোজনা করছে ইউটিভি মোশন পিকচার্স। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ রয় কাপুরকে গত ১৪ ডিসেম্বর বিয়ে করেন বিদ্যা। ইমরান হাশমির সঙ্গে বিদ্যার নতুন ছবি ‘ঘানচক্কর’-এর ছোট একটি চরিত্রে অভিনয়ের জন্য কিছুদিন আগে সঞ্জয়কে প্রস্তাব দেওয়া হয় ইউটিভির পক্ষ থেকে। কিন্তু হাতে অনেক কাজ থাকায় প্রস্তাবটি তিনি ফিরিয়ে দেন।
পরবর্তী সময়ে ‘ঘানচক্কর’ ছবিতে অভিনয়ের জন্য সঞ্জয়কে রাজি করানোর দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন বিদ্যা। তিনি সঞ্জয়কে ছবিটিতে অভিনয়ের অনুরোধ জানান। বিদ্যার এ অনুরোধ ফেলতে পারেননি সঞ্জয়। তিনি এই মুহূর্তে রাজু হিরানির ‘পিকে’ ছবির শুটিংয়ের কাজে ভারতের জয়পুরে আছেন। সেখান থেকে ফিরেই ‘ঘানচক্কর’ ছবির শুটিংয়ে অংশ নেবেন ৫৩ বছর বয়সী এ অভিনেতা।
নিউজরুম

শেয়ার করুন