সরকারের পছন্দসই বিচারকের রায় নিয়ে সমাজে বিতর্ক সৃষ্টি : মওদুদ

0
64
Print Friendly, PDF & Email

        ঢাকা,(৮ ফেব্রুয়ারী) : মানবতাবিরোধী বিচার নিয়ে সরকার দ্বিমুখী নীতি গ্রহণ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। সরকারের এ দ্বিমুখী আচরণের কারণে জনগণের কাছে ধরা খেয়েছে বলে মন্তব্য করলেন তিনি। 
শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘পদ্মাসেতুর দুর্নীতির দায় জনগণ কেন নেবে’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।এ মতবিনিময় সভার আয়োজন করেন স্বদেশ জাগরণ পরিষদ। “সরকারের পছন্দসই বিচারকের রায় নিয়ে সমাজে যে বিতর্ক সৃষ্টি হয়েছে এজন্য সরকারকেই দায়ী করলেন মওদদু।”
“মানবতাবিরোধীদের বিচার নিয়ে সরকার নিচেরাই নিজের ফাঁদে ধরা পড়েছে বলে মন্তব্য করেছেন মওদুদ। এই সরকারের ইমান নিয়ে নিয়ে জনগণের কাছে প্রশ্ন ওঠেছে। ইমান ঠিক না থাকলে যে ধরা খেতে হয় এটা আওয়ামী লীগই প্রমাণ।”
সরকারের ভেতরে দুটি সরকার রয়েছে বলে মনে করেন ব্যারিস্টার মওদুদ। 
তিনি বলেন, “রাজধানীর শাহবাগে যে আন্দোলন চলছে সে আন্দোলনে সরকারের নামিদামি মন্ত্রীরা যেতে চেয়েও পারছেন না। তবে তাদের মধ্যে যে দুই-একজন ভালো আছেন তারা তাদের সেন্টিমেন্ট প্রকাশ করেছেন। তারা বুঝতে পারছেন তাদের কোথায় ভুল রয়েছে।”
স্বদেশ জাগরণ পরিষদের সভাপতি কামরুজ্জামান সেলিমের সভাপিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুবদলের সিনিয়র সহ সভাপতি অ্যাডেভোকেট আব্দুস সালাম, বিএনপির নির্বাহী কমিটির সদস্য হেলেন জেরিন খান ও খালেদা ইয়াসমিন প্রমূখ।

নিউজরুম

শেয়ার করুন