নওগাঁর বদলগাছীতে এক শিশুকে পায়ের রগ কেটে হত্যা

0
69
Print Friendly, PDF & Email

 

 

 মোফাজ্জল হোসেন, নওগাঁ( ৭ ফেব্রুয়ারী) : নওগাঁ’র বদলগাছি উপজেলায় আমিনুল ইসলাম (১৪) নামের এক শিশুকে পায়ের রগ কেটে হত্যা করেছে দৃর্বত্তরা। এই মর্মামিত্মক ঘটনাটি ঘটেছে জেলার বদলগাছি উপজেলার কোলা ইউনিয়নের আক্কেলপুর গ্রামে। হতভাগ্য এই শিশুটি আক্কেলপুর গ্রামের বেলাল হোসেনের ছেলে।

 

বদলগাছি থানার অফিসার ইনচার্জ শেখ লেলিন আলমগীর জানিয়েছেন উক্ত আমিনুল ইসলাম মাত্র ৩/৪ দিন একই গ্রামে অবস্থিত আবু হাসানের পুত্র রিপনের মুরগীর ফার্মে কাজ করতে শুরু করে। বৃহষ্পতিবার সকালে ওই মুরগির ফার্ম থেকে প্রায় ২৫০ গজ দুরে তার লাশ পাওয়া যায়।

 

 তার গোপন অঙ্গে আঘাত এবং দুই পায়ের রগ কাটা ছিল। বৃহস্পতিবার দুপুরে বদলগাছি থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদমেত্মর জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়। তবে এখন পর্যমত্ম এই মর্মান্তিক হত্যাকান্ডের কোন কারন জানা যায়নি বলে পুলিশ জানিয়েছে।

 

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আহমার উজ জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

 

 

 

নওগাঁয় কৃষি উন্নয়ন ব্যাংক মাঠকর্মীদের নিয়ে কার্যক্রম মূল্যায়ন ও পর্যালোচনা সভা 

 

 

মোফাজ্জল হোসেন, নওগাঁ( ৭ফেব্রুয়ারী) : নওগাঁয় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) নওগাঁ জোনের শাখা ব্যবস্থাপক ও মাঠকর্মীদের নিয়ে কার্যক্রম মূল্যায়ন ও পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, রাকাবের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মোফাজ্জল হোসেন।

 

বৃহস্পতিবার সকালে সার্কিট হাউস মিলনায়তনে জোনের জোনাল ব্যবস্থাপক তপন কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে ব্যাংকের জেনারেল ম্যানেজার  আব্দুল খালেক খান, জোনাল নীরিক্ষা কর্মকর্তা আব্দুল ওয়াহেদ. সিনিয়র প্রিন্সিপাল অফিসার জামিল উদ্দীন মন্ডল, ব্যাংক কর্মকর্তা মীর আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। সভায় জেলার ২৯টি শাখার দেড় শতাধিক ব্যবস্থাপক ও মাঠকর্মীরা অংশ গ্রহন করেন।

 

 

 

 

                               নওগাঁয় স্বাস্থ্য বিষয়ক মতবিনিময় সভা

 

মোফাজ্জল হোসেন, নওগাঁ( ৭ফেব্রুয়ারী) : নওগাঁয় পারিবারিক নির্যাতন প্রতিরোধ ও নারীর অর্থনৈতিক ক্ষমতায়ন বিষয়ক এবং যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে নওগাঁ পল্লীশ্রীর কার্যালয়ে প্রোগ্রাম ফ্যাসিলেটর শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় অন্যান্যের মধ্যে জেলা চেঞ্জমেকার কমিটির উপদেষ্টা ও সাংবাদিক রায়হান আলম, মাঠ প্রশিক্ষক মিজানুর রহমান ও সিমি হক প্রমুখ বক্তব্য রাখেন।

 

 কর্মশালায় নারী ও কিশোরী দলের প্রায় অর্ধ শতাধিক নারীরা অংশ গ্রহন করেন।

 

 

নওগাঁর ধামইরহাটে লিঙ্গ কর্তনের ঘটনায় অবশেষে মামলা

 

 

মোফাজ্জল হোসেন, নওগাঁ( ৭ফেব্রুয়ারী) : নওগাঁর ধামইহাটের চাঞ্চল্যকর লিঙ্গ কর্তনের ঘটনায় অবশেষে মামলা দায়ের করেছেন নির্যাতিতা নারী।

 

 জানা গেছে, গত সোমবার উপজেলার জগদল ঘোনাপাড়া গ্রামের রহমত আলীর বাড়ীতে রাত আনুমানিক ১০ টার দিকে একই গ্রামের জিয়াউর রহমান জিয়া (৩৪) গৃহকর্তার অনুপস্থিতিতে প্রবেশ করে তার সুন্দরী স্ত্রী (২১) এক সন্তানের জননীকে একা পেয়ে শস্নীলতাহানির চেষ্টা করে।

 

গৃহবধু নিজের সতীত্ব রক্ষার জন্য কৌশলে লম্পট জিয়ার লিঙ্গে বেস্নড দিয়ে আঘাত করে। এতে তার লিঙ্গে মারাত্মক জখম হয়। গৃহবধুর স্বামী দিন মজুর রহমত আলী ওই দিন রিক্সা চালানো জন্য ঢাকায় যায়। এ সুযোগে জিয়া ওই বাড়ীতে প্রবেশ করে। বর্তমানে জিয়া রাজধানী ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

 

এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ হেলাল উদ্দীন জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে নির্যাতিত নারী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।  

 

 

নওগাঁর ধামইরহাটে মোটর সাইকেল ছিনতাই

 

মোফাজ্জল হোসেন, নওগাঁ( ৭ফেব্রুয়ারী) : নওগাঁর ধামইরহাটে মোটর সাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। জানা গেছে,গত বুধবার রাত ৯ টা দিকে রাঙ্গামাটি বাজার থেকে রবিউল ইসলাম ও তার আত্মীয় বাবু বাজাজ বক্স্রার ১০০ সিসি মোটর সাইকেল যোগে বাড়ী ফেরার পথে ভগবানপুর কলোনী নামকস্থানে পৌছলে ছিনতাইকারীরদল তাদেরকে মারপিট করে মোটর সাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়।

 

মোটর সাইকেলের মালিক উপজেলার মধ্য গোপিরাম গ্রামের আবুল কাশেমের পুত্র বলে জানা গেছে।

আহত বরিউল ও তার আত্মীয় বাবু বর্তমানে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। 

সম্পাদনা, আলীরাজ হেড অব নিউজ

 

 

 

শেয়ার করুন