অস্ট্রেলিয়ার রাস্ট্রদূতের বাসায় আ’লীগ-বিএনপি ও জামায়াত

0
66
Print Friendly, PDF & Email

ঢাকা,(৭ফেব্রুয়ারী) : বাংলাদেশে নিযুক্ত অস্ট্রেলিয়ার রাস্ট্রদূতের বাসায় একটি অনুষ্ঠানে যোগ দিলেন আওয়ামী লীগ, বিএনপি ও জামায়াত নেতারা।

বুধবার সন্ধ্যা থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত এ অনুষ্ঠান চলে।এছাড়া প্রায় ২০টি দেশের রাষ্ট্রদূতসহ বাংলাদেশের বিভিন্ন পর্যায়ের শীর্ষ ব্যক্তিরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। একটি দায়িত্বশীল সূত্র জানায়, রাজনৈতিক নেতাদের মধ্যে অনুষ্ঠানে যোগ দেন, এলজিআরডি মন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান, ব্যারিস্টার মওদুদ আহমদ, ও জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আব্দুর রাজ্জাক ও ব্যারিস্টার আরমান প্রমুখ।
অনুষ্ঠানে রাজনৈতিক নেতা ছাড়াও ব্রিটিশ, ফ্রান্স, তুরস্ক, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, স্পেনসহ ২০টি দেশের কূটনৈতিক ও রাষ্ট্রদূতরা উপস্থিত ছিলেন।

এছাড়া বিচারপতি আব্দুর রউফ, সাবেক সরকারি কর্মকর্তা ফারুক সোবহান ও হারুনুর রশিদ এবং ব্র্যাকের প্রতিষ্ঠাতা ফজলে হাসান আবেদ আয়োজনে যোগ দেন।
দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে বিভিন্ন মতানৈক্য থাকলেও কূটনৈতিকদের বিভিন্ন অনুষ্ঠানে রাজনৈতিক নেতাদের সৌহাদ্যপূর্ণ পরিবেশে অংশ নিতে দেখা যায়।

নিউজরুম

শেয়ার করুন