নারায়ণগঞ্জে শিবির-পুলিশ সংঘর্ষে ৩জন গুলিবিদ্ধ

0
102
Print Friendly, PDF & Email

নারায়ণগঞ্জ,(৬ ফেব্রুয়ারী): হরতাল চলাকালে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বুধবার জামায়াত-শিবিরের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশসহ আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। এ সময় ছয়জনকে আটক করা হয়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকাল পৌঁনে সাতটার দিকে শহরের গলাচিপা এলাকা থেকে মহানগর ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক খোরশেদ আলমের নেতৃত্বে লোহার রড ও লাঠিসোঁটা নিয়ে মিছিল বের করেন জামায়াত-শিবিরের কর্মীরা। মিছিলটি শহরের চাষাঢ়া এলাকায় পৌঁছালে পুলিশ তাতে বাধা দেয়। এ সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া শুরু হয়। জামায়াত-শিবিরের কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়েন। পুলিশও পাল্টা লাঠিপেটা করে এবং কাঁদানে গ্যাসের শেল ও রাবার বুলেট ছোড়ে। এই ঘটনায় পুলিশসহ ১০ জন আহত হন।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৩০ থেকে ৩৫টি রাবার বুলেট ও কাঁদানে গ্যাসের শেল ছুড়েছে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ তিনজনসহ ছয়জনকে আটক করা হয়।

ওসি জানান, তিনি নিজে ও পুলিশের আরও দুই সদস্য আহত হয়েছেন। মানবতাবিরোধী অপরাধের মামলায় জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল কাদের মোল্লার যাবজ্জীবন কারাদণ্ডের প্রতিবাদে জামায়াত এ হরতালের ডাক দেয়।

নিউজরুম

শেয়ার করুন