৬ ফেব্রুয়ারি সারাদেশ ডিসি অফিস ঘেরাও করবে বিএনপি

0
77
Print Friendly, PDF & Email

ঢাকা,(৪ফেব্রুয়ারী): ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতাদের মুক্তি ও তাদের নামে দেওয়া সব মামলা প্রত্যাহারের দাবিতে আগামী ৬ ফেব্রুয়ারি দেশের সব ডিসি অফিস ঘেরাও করবে বিএনপি, দেবে স্মারকলিপি।

এছাড়া ১১ ফেব্রুয়ারি (সোমবার) বিএনপি নেতা ইলিয়াস আলী ও চৌধুরী আলমসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের গুম, অপহরণ ও গুপ্তহত্যার প্রতিবাদে দেশব্যাপী (জেলা ও উপজেলা পর্যায়ে) কালো পতাকা মিছিল করবে তারা।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম সোমবার সকাল ১১টায় নয়াপণ্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা করেন।

ঘোষিত কর্মসূচির মধ্যে আরো রয়েছে- নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতি এবং গ্যাস, বিদ্যুৎ এবং জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি ও তীব্র সংকট সৃষ্টির প্রতিবাদে ১৮ ফেব্রুয়ারি (সোমবার) উপজেলা সদরে ইউএনও অফিস ঘেরাও ও স্মারকলিপি প্রদান।

এছাড়া শেয়ারবাজার, পদ্মাসেতু, রেলওয়ে, সোনালী ব্যাংক-হলমার্ক, ডেসটিনিসহ রাষ্ট্রের সব আর্থিক সেক্টরে আওয়ামী সরকার ও তাদের দলীয় নেতা-কর্মীদের সর্বগ্রাসী দুর্নীতি এবং লুটপাটের প্রতিবাদে ২৩, ২৫ ও ২৭ ফেব্রুয়ারি জেলা পর্যায়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করবে প্রধান  বিরোধী দল।

এ সময়ের মধ্যে ১৫ ও ১৬ ফেব্রুয়ারি(শুক্র ও শনিবার) জাতীয় কাউন্সিল নিয়ে জেলা ও মহানগর কমিটির বর্ধিত সভা আয়োজনের মতো সাংগঠনিক কর্মসূচিও ঘোষণা করেছেন তরিকুল।একুশে ফেব্রুয়ারি যথাযথ মর্যাদায় আন্তর্জাতিক ভাষাদিবস পালন করা হবে বলেও জানিয়েছেন তিনি।
সংবাদ সম্মেলনে আরো ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম-মহাসচিব বরকতুল্লাহ বুলু, রুহুল কবির রিজভী আহমেদ, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, অর্থ বিষয়ক সম্পাদক আবদুস সালাম প্রমুখ।

নিউজরুম

শেয়ার করুন