আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল বাতিল ও বিচারাধীন নেতাদের মুক্তির দাবিতে জামায়াতের সমাবেশ

0
70
Print Friendly, PDF & Email

মতিঝিল (৪ফেব্রুয়ারী): যুদ্ধাপরাধের বিচারের জন্য গঠিত আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল বাতিল ও বিচারাধীন নেতাদের মুক্তির দাবিতে জামায়াতের সমাবেশ পরবর্তী মিছিল শেষ হয়েছে।সোমবার সকাল দশটার পর মতিঝিল শাপলা চত্বর শুরু হওয়া সংক্ষিপ্ত সমাবেশ শেষে মিছিলটি বের হয়ে দৈনিকবাংলা-ফকিরেরপুল হয়ে বিজয়নগর নাইটেঙ্গল মোড়ে এসে শেষ হয়।
বেলা পৌনে ১১টার দিকে শুরু হওয়া মিছিল শেষ হয়  ১১টায়। ঢাকা মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি সেলিম উদ্দিনের সভাপতিত্বে জামায়াত-শিবিরের কেন্দ্রীয় নেতারা সমাবেশে বক্তৃতা করেন।
এদের মধ্যে ছিলেন ঢাকা মহানগর জামায়াতের নায়েবে আমির হামিদুর রহমান আযাদ, ঢাকা মহানগরের সহকারী সেক্রেটারি মঞ্জুরুল ইসলাম ভুইয়া, কেন্দ্রীয় সুরা সদস্য অ্যাডভোকেট মশিউল আলম, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য লুৎফর  রহমান, ঢাকা মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি সেলিম উদ্দিন প্রমুখ।
বিক্ষোভে অংশ নিতে সকাল ৯টার পর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে মতিঝিলে আসতে থাকে জামায়াত-শিবির নেতাকর্মীরা। অবস্থান নেয় জনতা ব্যাংক ভবনের সামনে।
এসব মিছিল থেকে যুদ্ধাপরাধের জন্য গঠিত আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল ও প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে উক্কানিমূল স্লোগান দেওয়া হয়।
জামায়াতের এ কর্মসূচিকে কেন্দ্র করে মতিঝিল থেকে কাকরাইল পর্যন্ত মোড়ে মোড়ে ব্যাপক ৠাব-পুলিশ-গোয়েন্দা মোতায়েন করা হয়।

নিউজরুম

শেয়ার করুন