গাজীপুর গণপিটুনিতে ডাকাত নিহত,সুনামগঞ্জে লাশ উদ্ধার

0
134
Print Friendly, PDF & Email

গাজীপুর/ সুনামগঞ্জ : গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার নোয়াপাড়া বড়হর এলাকায় জনতার গণপিটুনিতে ফারুক হোসেন (২৮) নামের এক ডাকাতকের মৃত্যু নিহত এবং সুনামগঞ্জ উপজেলার সিলেটসুনামগঞ্জ মাহাসড়কের ডাবর ব্রিজের পাশ থেকে শনিবার রাতে অজ্ঞাতপরিচয় ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
রোববার সকাল ৯টায় কালীগঞ্জ উপজেলা সদর হাসপাতালে গিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহতের পিতার নাম মো. শাহজাহান মিয়া। বাড়ি একই উপজেলার হরিবেদপুর গ্রামে।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ডাকাতের মৃত্যুর খবরটি নিশ্চিত করে বলেন, নিহত ফারুকের বিরুদ্ধে কালীগঞ্জ, কাপাসিয়া নরসিংদী সদর থানায় ৫টি ডাকাতির মামলা রয়েছে।
স্থানীয় সূত্র জানায়, রোববার ভোররাতে বড়হর এলাকায় রাস্তায় গাছ ফেলে ব্যারিকেট দিয়ে / জনের একটি ডাকাতদল যানবাহনে ডাকাতির চেষ্টা চালায়। সময় জনতা ধাওয়া করে ফারুককে ধরে পেলে। বাকিরা পালিয়ে যায়। অতপর গণপিটুনি দিলে ফারুকের মৃত্যু হয়। লাশের ময়না তদন্তের জন্য গাজীপুর হাসপাতাল মর্গে রাখা রয়েছে। অপরদিকে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সিলেটসুনামগঞ্জ মাহাসড়কের ডাবর ব্রিজের পাশ থেকে শনিবার রাতে অজ্ঞাতপরিচয় (৩৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
হাইওয়ে পুলিশ জানান, ডাবর ব্রিজের ১৫০ গজ পূর্বে একটি লাশ পড়ে আছে খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।জয়কলস হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে লাশ উদ্ধার করে সকালে এলাকাবাসীকে দেখানো হয়েছে। তবে লাশটির পরিচয় কেউ নিশ্চিত করতে পারেন নি।তিনি জানান, ধারণা করা হচ্ছে, রাতে কোনো গাড়ির ধাক্কায় তিনি মারা গেছেন।
আপলোড, ৩ফেব্রুয়ারী ২০১৩

 

শেয়ার করুন