সোমবার বায়তুল মোকাররমে বিক্ষোভের ডাক দিলো জামায়াত

0
63
Print Friendly, PDF & Email

ঢাকা,(৩ফেব্রুয়ারী) : আবারো বায়তুল মোকাররমের গেটে বিক্ষোভ কর্মসূচির ডাক দিলো জামায়াত। সকাল ১০টায় বায়তুল মোকারমের উত্তর গেটে এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে বলে ঢাকা মহানগর জামায়াতের পক্ষ থেকে জানানো হয়েছে। এছাড়া একই দিন সারাদেশে এ বিক্ষোভ কর্মসূচি হবে বলে কেন্দ্রীয় জামায়াত থেকে জানানো হয়েছে।
 
বগুড়ায় জামায়াত ৩ জামায়াত-শিবির কর্মী নিহত, জামায়াত-শিবির কর্মীদের নামে মিথ্যা মামলা, ট্রাইব্যুনাল বাতিল করে আটক নেতাদের মুক্তির দাবিতে আগামী ৪ ফেব্রুয়ারি সারাদেশে বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে জামায়াত।
 
তাদের দাবি, ৩১ জানুয়ারি বৃহস্পতিবার দেশব্যাপী হরতাল চলাকালে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ পুলিশের ছত্রছায়ায় জামায়াত ও শিবিরের ৩ জন নেতা-কর্মীকে নির্মমভাবে হত্যা করে উল্টো জামায়াত ও শিবিরের ৩ হাজারেরও অধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়েছে।
 
মহানগর জামায়াতের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার সকাল ১০টায় বায়তুল মোকারমের উত্তর গেটে বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে। সেখানে মহানগর জামায়াতের নেতারা বক্তব্য রাখবেন।
 
প্রসঙ্গত, এর আগে ৩ ডিসেম্বর ও সর্বশেষ ৩০ জানুয়ারি একই জায়গায় সমাবেশে করার অনুমতি চেয়েও পায়নি জামায়াত। অনুমতি না পেয়ে পরের দিনেই অর্থাৎ ৪ ডিসেম্বর ও ৩১ জানুয়ারি সারাদেশে হরতালের ডাক দেয় দলটি।

নিউজরুম

শেয়ার করুন