শনিবার সারাদেশে সড়ক দূর্ঘটনায় ১০জন নিহত

0
96
Print Friendly, PDF & Email

দেশের বিভিন্ন স্থানে শনিবার সড়ক দূর্ঘটনায় দশজন নিহত হয়েছেন। এর মধ্যে মানিকগঞ্জে পাঁচজন, পাবনায় দুইজন ও ব্রাহ্মণবাড়িয়ায় একজন নিহত হন।
মানিকগঞ্জ : ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ বরঙ্গাইল এলাকায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত ও ১০ জন আহত হয়েছেন। সকাল সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঢাকাগামী সৌর্হাদ্য পরিবহনের একটি বাস সামনে থেকে পাটুরিয়াগামী একটি টেম্পুকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহতদের মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পাবনা : পাবনা-নগরবাড়ী মহাসড়কের ধোপাঘাটা এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ সময় নারীসহ আরো চারজন আহত হয়েছেন। নিহতরা হলেন- সাঁথিয়া উপজেলার নুরদহ গ্রামের সমর হোসেনের ছেলে ইমরান হোসেন (২৬) ও সদর উপজেলার নাজিরপুর গ্রামের ভাদু প্রামানিক (৫০)।
আহতদের পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকাল ১০টার দিকে একটি সিএনজি চালিত অটোরিকশা ওই এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা সড়ক ও জনপদের একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।
বিজয়নগর : হবিগঞ্জের মাধবপুর উপজেলার সোনাই ব্রিজের কাছে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সাতবর্গে ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় হিলাল দাস (২৫) নামে এক অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। নিহত হিলাল বিজয়নগর উপজেলার মানিকপুর গ্রামের জহুর দাসের ছেলে। সকাল সাড়ে ৭টায় ট্যাংক লড়ি-কাভারভ্যান-সিএনজি চালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নাটোর:  নাটোরের সিংড়া উপজেলার খেজুরতলা এলাকায় শনিবার সকালে দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় শিবলু আহমেদ ( ২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।নিহত শিবলু  সিংড়া উপজেলার দক্ষিণ দমদমা গ্রামের শুকচান আলীর ছেলে।
পুলিশ সূত্রে জানা গেছে, শিবলু মোটরসাইকেল যোগে নাটোর শহরের দিকে আসছিল। এসময় খেজুরতলায় বগুড়াগামী একটি ট্রাক তাকে সামনে থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শিবলু মারা যান। স্থানীয় জনতা ঘাতক ট্রাকটিকে আটক করেছে।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফয়জুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চট্রগ্রাম : চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী উপজেলার সরকার হাট এলাকায় সড়ক দুর্ঘটনায় মো.বেলাল (২৫) এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।শনিবার সকাল পৌনে ১০টার দিকে মোটর সাইকেল ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটেছে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত কনস্টেবল শীলাব্রত চাকমা জানান, নিহত বেলাল হাটহাজারী উপজেলার সাদেকনগর এলাকার নূরুল আলমের ছেলে। সরকার হাট এলাকায় বেলালের বেশ কয়েকটি মাছ ও মুরগীর খামার আছে।
শনিবার সকালে বাড়ি থেকে মোটর সাইকেল চালিয়ে খামারে যাবার পথে বেলাল দুর্ঘটনার শিকার হন। গুরুতর আহত বেলালকে সকাল সোয়া ১০টার দিকে চমেক হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সম্পাদনা, আলীরাজ হেড অব নিউজ

শেয়ার করুন