সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত, আহত ৫

0
220
Print Friendly, PDF & Email

সুনামগঞ্জ (২ ফেব্রুয়ারী) : সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে শনিবার পৃথক সড়ক  দুর্ঘটনায় আফজাল (৭) নামে এক স্কুল ছাত্র নিহত এবং ৫ জন আহত হয়েছে।
নিহত শিশু ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের মছব্বির আলীর ছেলে এবং জাতুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র বলে জানা গেছে।
পুলিশ জানায়, সকাল ৯টার দিকে স্কুলে যাওয়ার উদ্দেশ্যে সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক পার হওয়ার সময় সুনামগঞ্জগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। সঙ্গে সঙ্গে শিশুটিকে কৈতক উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে বিকেলে একই মহাসড়কে উপজেলার হালুয়ার গাঁও নামক স্থানে একটি যাত্রীবাহী লেগুনা উল্টে গিয়ে ৫ জন আহত হয়েছে।
সুনামগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগ জানায়, গুরুতর আহত সুজন মিয়াকে (২৮) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৩ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর অহতকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
তবে তাৎক্ষণিকভাবে অন্যান্য আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
এ বিষয়ে জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ি উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম পৃথক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, নিহত স্কুল ছাত্রের সুরতহাল তৈরী করা হয়েছে। তবে শিশুটির পরিবার গরীব হওয়ার কারণে স্বজনরা ময়নাতদন্তে না পাঠানোর জন্য অনুরোধ করেছেন।
ময়নাতদন্ত ছাড়া শিশুটির লাশ স্বজনদের কাছে দেওয়ার অনুমতির জন্য সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের কাছে পাঠানো হয়েছে  বলে তিনি জানান।

নিউজরুম

শেয়ার করুন