সাগর-রুনি হত্যা: ১১ ফেব্রুয়ারি মহাসমাবেশ

0
68
Print Friendly, PDF & Email

ঢাকা (২ ফেব্রুয়ারী) : সাংবাদিক দম্পতি সাগর-রুনিসহ সব সাংবাদিক হত্যার বিচার, সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত এবং মুক্ত গণমাধ্যম প্রতিষ্ঠার দাবিতে আগামী ১১ ফেব্রুয়ারি মহাসমাবেশ অনুষ্ঠিত হবে।
শনিবার বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় প্রেসক্লাবে বেলা ১১টায় ৪ ফেব্রুয়ারি সাংবাদিকদের মতবিনিময় সভা ও ১১ ফেব্রুয়ারি একই সময়ে সাংবাদিক মহাসমাবেশ অনুষ্ঠিত হবে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, এই মহাসমাবেশ সফল করতে ঢাকা সাংবাদিক ইউনিয়নভুক্ত (ডিইউজে) বিভিন্ন ইউনিট এবং বিভিন্ন সাংবাদিক সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি ইকবাল সোবহান চৌধুরী, বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী, বিএফইউজে মহাসচিব আবদুল জলিল ভূঁইয়া, বিএফইউজে মহাসচিব শওকত মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সভাপতি ওমর ফারুক, ডিইউজে সভাপতি আবদুস শহিদ, ডিইউজে সাধারণ সম্পাদক শাবান মাহমুদ, ডিইউজে সাধারণ সম্পাদক মুহাম্মদ বাকের হোসাইন, জাতীয় প্রেসক্লাব সভাপতি কামাল উদ্দিন সবুজ, সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) সভাপতি শাহেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান মতবিনিময় সভায় উপস্থিত থাকার জন্য সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

নিউজরুম

শেয়ার করুন