জয়পুরহাটে সড়ক অবরোধ, মির্জা ফখরুলের মুক্তি দাবি

0
220
Print Friendly, PDF & Email

জয়পুরহাট (২ ফেব্রুয়ারী) : ৪ ফেব্রুয়ারি রাজশাহী বিভাগে বিএনপির ডাকা হরতালের সমর্থনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জয়পুরহাটে সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতাদের মুক্তি ও তাদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ওই হরতাল ডাকা হয়েছে।
শনিবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলা এ অবরোধে জেলা বিএনপির সভাপতি মোজাহার আলী প্রধান এমপির নেতৃত্বে  বিক্ষোভ  মিছিল শেষে শহরের জিরো পয়েন্টের ট্রাফিক মোড়ে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা এমপি, সাধারণ সম্পাদক ফজলুর রহমান, শহর বিএনপির সাধারণ সম্পাদক কাউন্সিলর গোলজার হোসেন, বিএনপি নেতা অ্যাড. হেনা কবির, জেলা যুবদল সভাপতি সেলিম রেজা ডিউক, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান সুইট, ছাত্রদল নেতা মঞ্জুরে মওলা পলাশ প্রমুখ। বক্তারা ৪ ফেব্রুয়ারির হরতাল সফল করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
অপরদিকে, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা সদরে বিএনপি ও এর অঙ্গসংগঠনের বিবাদমান দু’গ্রুপের নেতাকর্মীরা সড়ক অবরোধ কর্মসূচি পালন করেছে।
জাসাসের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান লায়ন সিরাজুল ইসলাম বিদ্যুৎ সমর্থিত সাবেক পৌর মেয়র কামরুজ্জামান কমল ও স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা সমর্থিত পৌর মেয়র আলমগীর চৌধুরী বাদশার নেতৃত্বে আক্কেলপুর-বগুড়া, নওগাঁ ও জয়পুরহাট সড়কের পৌর সদরের কলেজ গেট ও থানা মোড় এলাকায় বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত এ অবরোধ কর্মসূচি পালিত হয়।

নিউজরুম

শেয়ার করুন