বান্দরবান নারী খুন ও হাটহাজারীতে মোটর সাইকেল আরোহী নিহত

0
286
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা ডেস্ক (১ফেব্রুয়ারী) : বান্দরবানের লামা উপজেলায় এক নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলা সদরের বইল্লার চর এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ শুক্রবার সকালে লাশ উদ্ধার করেছে।
লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, বইল্লার চর এলাকার মালয়েশিয়া প্রবাশী আবদুস সালামের স্ত্রী শামসুর নাহারকে (৩০) রাতে কে বা কারা নিজ ঘরে গলা কেটে হত্যা করে। ভোরে কান্নাকাটির শব্দ শুনে ঘরে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সি জানান, লাশের গলায় ছুরি ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

ওই নারীর কাছে ১৫ থেকে ২০ হাজার টাকা ছিল। টাকার কারণে দুবৃত্তরা রাতে তাকে হত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
অপরদিকে, চট্টগ্রাম-হাটহাজারী সড়কের ফতেয়াবাদ ছড়াকুল এলাকায় বৃহস্পতিবার রাতে প্রাইভেটকার-মোটর সাইকেল সংঘর্ষে সনদ বড়ুয়া (৩৮) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছেন। তিনি উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের উদালিয়া গ্রামের বড়ুয়া পাড়ার অমূল্যের পুত্র।
হাটহাজারী মডেল থানা পুলিশ সুত্রে জানা যায়, রাতে মোটর সাইকেল নিয়ে সনদ বড়ুয়া চট্টগ্রাম থেকে বাড়িতে ফিরছিলেন। এ সময় ফতেয়াবাদের ছড়াকুলে একটি গাড়ি ওভারটেক করে দ্রুত যাওয়ার পথে বিপরীত থেকে আসা প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। প্রাইভেটকারটি আটক করা হয়েছে।

নিউজরুম

শেয়ার করুন