এ সরকারে ওপরে এক দলীয় প্রেতাত্মা ভর করেছে: তরিকুল

0
432
Print Friendly, PDF & Email

নয়াপল্টন (২৯জানুয়ারী) : আওয়ামী লীগের মধ্যে একদলীয় প্রেতাত্মা ভর করেছে মন্তব্য করে তাদের তাড়াতে দলের নেতাকর্মীদের পাড়ায় পাড়ায় মহল্লায় মহল্লায় দুর্বার গণআন্দোলন গড়ে তোলার আহবান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে দায়ের করা সব মিথ্যা মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবিতে মঙ্গলবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে তিনি এ আহবান জানান। তরিকুল বলেন, “এ সরকারে ওপরে এক দলীয় প্রেতাত্মা ভর করেছে। তারা মনে করছে র‌্যাব-পুলিশ সব তাদের।

কেউই তাদের নড়াতে পারবে না। তাই চিরকাল ক্ষমতা আঁকড়ে থাকতে চায়। এ প্রেতাত্মা দূর করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে পাড়ায় পাড়ায় মহল্লায় মহল্লায় দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে।” তিনি বলেন, “সব স্বৈরাচারই মনে করে- মেয়াদের এক দিন আগেও তারা ক্ষমতা ছাড়বে না। কিন্তু তারা ক্ষমতা আঁকড়ে থাকতে পারবে না।

” তরিকুল বলেন, “এ সরকার মনে করে ড. মুহাম্মদ ইউনূস, কাদের সিদ্দিকী, আকবর আলি খান সবাই খারাপ। একমাত্র তারাই ভালে।” ঢাকা মহানগর বিএনপির আহবায়ক সাদেক হোসেন খোকার সভাপতিত্বে সমাবেশে দলটির কেন্দ্রীয় নেতারা বক্তৃতা করেন।

নিউজরুম

শেয়ার করুন