নওগাঁয় সড়ক দূর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩, বাসে আগুন

0
153
Print Friendly, PDF & Email

 

মোফাজ্জল হোসেন, নওগাঁ (২৮ জানুয়ারী): নওগাঁর বদলগাছী উপজেলায় পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় মা-মেয়েসহ ৩ জন নিহত ও ২জন আহত হয়। এ ঘটনায় উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

 

জানা গেছে, সোমবার বেলা ১১টার দিকে উপজেলার ঐতিহাসিক পাহারপুর বৌদ্দবিহার এলাকায় জয়পুরহাটগামী একটি বালু বোঝাই ট্রলিকে একটি ট্রাক ওভারটেক করতে গিয়ে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ওই ট্রলির চালক রুবেল (২০) চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। নিহত রুবেল উপজেলার রনহার গ্রামের ওবায়দুল হকের ছেলে। ঘটনার পর স্থানীয়দের কাছ থেকে থানা পুলিশ খবর পেয়ে রুবেলের লাশ ও ট্রলি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে বদলগাছী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

অপরদিকে দুপুর সোয়া ২টার দিকে একই উপজেলার বদলগাছী-পত্নীতলা সড়কের পয়নারী ব্রীজের কাছে একটি যাত্রীবাহী বাসের চাপায় উপজেলার চান্দপাড়া গ্রামের সবুজের স্ত্রী আলেফা বিবি (২৫) ও শ্বাশুড়ি আনোয়ারা বেগম (৪৫) নামে মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

 

স্থানীয়রা জানায়, সবুজ তার স্ত্রী, শ্বাশুড়ি ও মেয়েকে নিয়ে মোটরসাইকেল যোগে শশুর বাড়ি থেকে বদলগাছিতে যাচ্ছিল। এ সময় পত্নীতলা অভিমূখী সাধারন পরিবহনের একটি দ্রতগামী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আলেফা বিবি ও আনোয়ারা বেগম মারা যায়। এ ঘটনায় সবুজ ও তার ৪ বছরের মেয়ে সুবর্না গুরুতর আহত হয়।

 

ঘটনার পর পরই তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য বদলগাছী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর এলাকাবাসী উত্তেজিত হয়ে সড়ক অবরোধ করে ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

নওগাঁয় অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

 

মোফাজ্জল হোসেন, নওগাঁ (২৮ জানুয়ারী) নওগাঁর পোরশা উপজেলার গাঙ্গরিয়া এলাকার একটি ফসলের মাঠ থেকে সোমবার দুপুরে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে ঐ বৃদ্ধের পরিচয় পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ৬০ বছর বলে স্থানীয় লোকজন জানিয়েছে।

 

পোরশা থানার ওসি রেজাউল ইসলাম জানান, এলাকাবাসী সকালে মাঠের মধ্যে বৃদ্ধের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে সেটি উদ্ধার করে থানায় আনা হয়। বৃদ্ধার পড়নে চেক লুঙ্গী, খাকী রং-এর সুয়েটার রয়েছে। লাশ উদ্ধারের সময় বৃদ্ধার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ধারনা করা হচ্ছে- দুর্বৃত্তরা বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ফেলে রেখে যেতে পারে। এ ঘটনায় পোরশা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

নওগাঁয় চেম্বার‘র শীতবস্ত্র বিতরণ

 

মোফাজ্জল হোসেন, নওগাঁ (২৮ জানুয়ারী) নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে সাড়ে চার শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

 

সোমবার দুপুর সাড়ে ১২টায় চেম্বার ভবনে চেম্বার অফ কমার্স এন্ড  ইন্ডাষ্ট্রিজের সভাপতি মোহাম্মদ আলী দ্বীন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন।

 

এ সময় নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সিনিয়র সহ-সভাপতি মোঃ ইলিয়াস তুহিন রেজা, পরিচালক বিভাস কুমার মজুমদার, হাছানুর আল মামুনসহ সকল পরিচালক ও কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

 


 

 

সম্পাদনা, আলীরাজ হেড অব নিউজ

 

 

শেয়ার করুন