কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নিহত

0
214
Print Friendly, PDF & Email

কুড়িগ্রাম (২৮জানুয়ারী) : বয়স্কভাতা তোলা হলো না কুড়িগ্রাম সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের বৃদ্ধা হুজুরুন্নেসার (৮৫)। বয়সস্কভাতা তুলতে আসার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়ে নিভে গেছে তার জীবন প্রদীপ।

নিহত বৃদ্ধা ভোগডাঙ্গা ইউনিয়নের উত্তর কুমোরপুর যুগীপাড়া গ্রামের মৃত সাহের আলী পেটলার স্ত্রী।বয়স্কভাতা তুলতে আসার সময় ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদের সামনে সোমবার দুপুরে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় মর্মান্তিক মৃত্যু হয় তার।

প্রত্যদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃদ্ধা হুজুরুন্নেসা বয়স্কভাতা তোলার জন্য ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদে আসার সময় কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়ক পার হচ্ছিলো। এ সময় আকস্মিকভাবে কুড়িগ্রাম থেকে নাগেশ্বরীগামী দ্রুতগামী একটি মোটরসাইকেল (কুড়িগ্রাম-হ ১১৩৪৫৯) বৃদ্ধাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান জানান, হুজুরুন্নেসা বয়স্কভাতা তুলতে ইউনিয়ন পরিষদে আসার সময় দুর্ঘটনার কবলে পড়ে।

এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার উপপরিদর্শক (এসআই) কোবাদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেল চালক ঔষধ কোম্পানির প্রতিনিধি বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে দুর্ঘটনার পর পরই চালক মোটরসাইকেল ফেলে পালিয়ে যায় বলে তিনি জানান।

নিউজরুম

শেয়ার করুন