বগুড়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণের শিকার : আটক ১

0
93
Print Friendly, PDF & Email

বগুড়া (২৮জানুয়ারী) : বগুড়ার শেরপুর উপজেলায় এক মাদ্রাসা ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগে রোববার দুপুরে জুয়েল রানা (২০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

আটক জুয়েল উপজেলার গাড়ীদহ ইউনিয়নের শিবপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে। নির্যাতিতা ছাত্রী উপজেলার একটি দাখিল মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী।

শেরপুর থানার পরিদর্শক (ওসি) আমিরুল ইসলাম ও থানার অপর পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান মিজান ধর্ষণ ও আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাত ৮ টার দিকে উপজেলার খামারকান্দি ইউনিয়নের মাগুড়ারতাইড় পশ্চিমপাড়া গ্রামে ইসলামী জলসা চলছিল। এমন সময় কৌশলে মাদ্রাসা পড়–য়া মেয়েটিকে ওই গ্রামের আকবরের ছেলে নাজমুল মোবাইল ফোনে বাড়ির বাহিরে ডেকে আনে।

পরে রাজু, নাজমুল, মোমিনসহ অন্যদের প্রত্যক্ষ সহযোগিতায় পাশের একটি জঙ্গলে নিয়ে জুয়েল ওই মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করে। উপর্যুপরি ধর্ষণে ওই ছাত্রী অজ্ঞান হয়ে পড়লে তাকে ফেলে পালিয়ে যায় ধর্ষকরা। পরবর্তীতে অভিযান চালিয়ে উপজেলার শালফা গ্রাম থেকে ঘটনার মূল নায়ক জুয়েল রানাকে আটক করে পুলিশ।

রোববার বিকেল ৪ টার দিকে নির্যাতিত ছাত্রীর বাবা বাদী হয়ে ৫ জনকে আসামি করে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন। আটক জুয়েলকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে বলে জানা গেছে।

নিউজরুম
 

শেয়ার করুন