নওগাঁয় পদ্মা সেতুতে সীমাহিন দূর্নীতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

0
158
Print Friendly, PDF & Email

 

 

মোফাজ্জল হোসেন, নওগাঁ (১২জানুয়ারী): নওগাঁয় পদ্মা সেতুসহ সকল ক্ষেত্রে সরকারে সীমাহিন দূর্নীতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে জেলা বিএনপির উদ্যোগে কেডির মোড় দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ব্রীজের মোড়ে গিয়ে শেষ হয়।

 

মিছিলটির নেতৃত্বদেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু বক্কর সিদ্দিকী নান্নু, শহর বিএনপির সভাপতি নাছির উদ্দীন আহমেদ, জেলা বিএনপির সহ-সভাপতি কেসি বদরুল আলম চৌধূরী নয়ন, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন তালুকদার, সাধারন সম্পাদক নূরুন্নবী সাজা, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহবায়ক শফিউল আজম ওরফে ভিপি রানা, জেলা ছাত্রদলের ১নম্বর ওয়ার্ডের সদস্য শহিদুল ইসলাম পবলু প্রমুখ বক্তব্য রাখেন।

তারা অবিলম্বে সাবেক প্রতিমন্ত্রী, সংগ্রামী জননেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির যুগ্ম মহাসচিব ও দফতর সম্পাদক সাবেক ছাত্রনেতা নিজভী আহমেদ ও দৈনিক আমার দেশ পত্রিকার সাহসী সম্পাদক মাহমুদুর রহমানকে মুক্তির দাবী জানান।

 

 

 

সম্পাদনা, আলীরাজ হেড অব নিউজ

 

 

 

 

শেয়ার করুন