বরিশালে চেয়ারম্যানের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে মিছিল

0
184
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা ডেস্ক: বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুজ্জামান মুন্নার ওপর গুলি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় জনতা।রোববার দুপুর ১২টায় শায়েস্তাবাদ থেকে মিছিল বের হয়ে মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় চেয়ারম্যান মুন্নার ওপর হামলাকারীদের গ্রেফতার ও তাদের বিচারের দাবি জানান মিছিলে অংশগ্রহণকারী জনতা।

পরে তারা একই দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি পেশ করেন।

উল্লেখ্য, পূর্ব বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার রাতে সদর উপজেলার শায়েস্তাবাদের রামকাঠী এলাকায় প্রতিপক্ষের সশস্ত্র হামলায় ইউপি চেয়ারম্যান আরিফুজ্জামান মুন্নাসহ ৪ জন গুলিবিদ্ধ হন।

তারা বর্তমানে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন। ওই রাতেই অভিযান চালিয়ে গুলিবর্ষণকারী উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শামিম হাওলাদারসহ ৫৩ জনকে আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এ সময় তাদের কাছ থেকে একটি এক নলা বন্দুক ও সাত রাউন্ড গুলি উদ্ধার হয়।পর দিন শুক্রবার আটক ৫৩ জনের মধ্যে ৫১ জনকে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠায় পুলিশ।একই দিন গভীর রাতে বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেন আহত ইউপি চেয়ারম্যান আরিফুজ্জামান মুন্নার বড় ভাই মো. মনিরুজ্জামান মনির।

মামলায় উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শামিম হাওলাদার, মো. মামুন অর রশিদ ওরফে খোকন মাস্টার ও ফারুক হাওলদারসহ ৬১ জন ছাড়াও অজ্ঞাতপরিচয় আরও ২০ থেকে ২৫ জনকে আসামি করা হয়।

নিউজরুম

শেয়ার করুন