আ’লীগ আগামী ১ হাজার বছরেও আর ক্ষমতায় যেতে পারবে না মির্জা আব্বাস

0
106
Print Friendly, PDF & Email

রাজশাহী (২৩জানুয়ারী : আওয়ামী লীগ আগামী ১ হাজার বছরেও আর ক্ষমতায় যেতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস।

বুধবার তত্ত্বাবধায়ক সরকার পুনর্বহাল ও মির্জা ফখরুলের মুক্তিসহ বিভিন্ন দাবিতে রাজশাহীতে গণসংযোগ ও লিফলেট বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন  ।

মির্জা আব্বাস বলেন, “সারাদেশে বিএনপির নেতা-কর্মীদের জেলে ঢুকিয়ে আ’লীগ একদলীয় নির্বাচন দিয়ে ফের ক্ষমতায় আসতে চায়। কিন্তু বিএনপির রক্ত মাড়িয়ে আ’লীগের ফের ক্ষমতায় যাওয়ার স্বপ্ন কখনো পূরণ হবে না।”

স্বাভাবিক প্রক্রিয়ায় আ’লীগ আগামী এক হাজার বছরেও ক্ষমতায় যেতে পারবে না বলে মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, “১৯৭৫ সালের মতো আ’লীগ ফের সারাদেশে হত্যা, নির্যাতন ও গুম চালাচ্ছে। লুটপাট ও দুর্নীতিতে ছেয়ে গেছে সারাদেশ। ড. ইউনুস দেশের জন্য সম্মান বয়ে এনেছিলেন। পদ্মাসেতু প্রকল্প নিয়ে আ’লীগ বিশ্বে চোরের স্বীকৃতি পেয়েছে। কাজেই জনগণ আর ভোট দেবে না জেনেই তারা একদলীয় নির্বাচন দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছেন। তারা পালানোর পথও পাবেন না।”

সভায় অন্যদের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব ও রাজশাহী মহানগর সভাপতি মিজানুর রহমান মিনু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। পরে মির্জা আব্বাস মহানগরীতে লিফলেট বিতরণ করেন।

নিউজরুম

শেয়ার করুন