সিলেটের একই এলাকায় দুই নারী ধর্ষণের শিকার

0
127
Print Friendly, PDF & Email

সিলেট (২০জানুয়ারী) : একদিনের ব্যবধানে সিলেট মেট্রোপলিটন পুলিশের মোগলাবাজার থানা এলাকায় দুটি ধষর্ণের ঘটনা ঘটেছে।

ধর্ষণের শিকার হয়েছেন গোটাটিকর ও দাউদপুর মাঝপাড়া এলাকার এক কিশোরী ও আরেক তরুণী। এর মধ্যে তরুণীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার বিকেলে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. আইয়ুব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মোগলাবাজার থানা পুলিশ জানায়,  রোববার সকালে মোগলাবাজার থানা এলাকার গোটাটিকর এলাকার একটি বস্তিতে শাহীন নামে এক যুবক প্রলোভনের মাধ্যমে নিজঘরে ডেকে নিয়ে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণ করে। এ ঘটনায় শাহীন ও সহায়তাকারী আরেক কিশোরী মেয়ে অভিনা বেগমকে পুলিশ ঘটনাস্থল থেকে আটক করেছে।

অপরদিকে, শনিবার বিকেলে একই থানা এলাকার দাউদপুর মাঝপাড়া গ্রামের মৃত রকিব আলীর ছেলে জাহাঙ্গীর আলম শামীম ছুরিকাঘাতের ভয় দেখিয়ে পাশের বাড়ির ১৮ বছরের এক তরুণীকে ধর্ষণ করে। ওই তরুণীটির বাবা-মা নানাবাড়িতে বেড়াতে যাওয়ায় সে বাসায় একা ছিলেন। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে ওসমানী মেডিকেল কলেজের ওসিসিতে নিয়ে চিকিৎসা চালানো হচ্ছে।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোরসালিন জানান, রোববার দুপুরে ওই তরুণীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে। এ ঘটনায় তরুণীর বাবা থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। পুলিশ অভিযুক্ত শামীমকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে।
 
শামীম ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লামাবাজার শাখার পিয়ন পদে কর্মরত বলে জানতে পেরে পুলিশ ব্যাংকে অভিযান চালিয়েও তাকে পাওয়া যায়নি বলে জানান ওসি মোরসালিন।

নিউজরুম

শেয়ার করুন