টাঙ্গাইলে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

0
158
Print Friendly, PDF & Email

টাঙ্গাইল (১৯জানুয়ারী) : টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা ফারুক আহমেদকে (৬০) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে টাঙ্গাইলের কলেজ পাড়ায় এ ঘটনা ঘটে। তিনি টাঙ্গাইল বিআরডিবির চেয়ারম্যান ও টাঙ্গাইল রেডক্রিসেন্ট সোসাইটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান।
 
স্থানীয় সূত্রে জানা যায়, রাতে টাঙ্গাইল পৌরসভার কলেজ পাড়া পানির ট্যাংকির পেছনে আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদকে পড়ে থাকতে দেখে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শামীম চিৎকার দেয়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে টাঙ্গাইল জেলারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নিহতের স্ত্রী নাহার আহমেদ অভিযোগ করে বলেন, “আমার স্বামীকে আওয়ামী লীগের লোকজনই হত্যা করেছে। আমি তাদের বিচার চাই।”

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) রফিকুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদকে গুলি করে হত্যা করা হয়েছে। তার পিঠে গুলির চিহৃ পাওয়া গেছে। টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে গুলি করে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হবে।

নিউজরুম

শেয়ার করুন