বিএনপি না এলে নির্বাচন হওয়া নিয়ে প্রশ্ন: এরশাদ

0
113
Print Friendly, PDF & Email

ঢাকা (১৩জানুয়ারী) : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপি নির্বাচনে না এলে নির্বাচন হবে কি না, তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। আজ রোববার রংপুরের মিঠাপুকুরের লতিবপুরে জাতীয় পার্টির এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
এরশাদ বলেন, ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসের কারণে আওয়ামী লীগ সামনের সংসদ নির্বাচনে ১০০-এর বেশি আসন পাবে না। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী দেবে বলে তিনি জানান।
উপজেলা জাতীয় পার্টির সভাপতি ফখরুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন জাতীয় পার্টি কেন্দ্রীয় সভাপতিমণ্ডলীর সদস্য মসিউর রহমান রাঙ্গা, রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল মাসুদ চৌধুরী, সালাউদ্দিন কাদেরী প্রমুখ।
জেলে থাকা অবস্থায় রংপুরের মানুষের ভোটে জাতীয় নির্বাচনে জয়লাভ করায় এরশাদ রংপুরের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, ‘আবারও নির্বাচনে দাঁড়ালে এলাকার মানুষ আমাকে জয়লাভ করাবে।’
আশুলিয়ায় তাজরীন ফ্যাশনসে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত স্বামী-স্ত্রী শাহীনুর রহমান ও জান্নাতী বেগমের রংপুরের বাড়িতে যান এরশাদ। তাঁদের দুই সন্তানের ভরণ-পোষণের দায়িত্ব নিয়ে দুটি পাকা ঘর নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি।

নিউজরুম

শেয়ার করুন