ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ২ নারী শ্রমিক নিহত, আহত ৭

0
132
Print Friendly, PDF & Email

ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদীতে সড়ক দুঘর্টনায় ঈশ্বরদী ইপিজেডের ২ নারী শ্রমিক নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও ১৮ শ্রমিক শনিবার সকালে সাড়ে ৮টার দিকে ঈশ্বরদীর লালন শাহ সেতুর অদূরে দিয়াড় বাঘইল করিমের মিল এলাকার বিশ্বরোডে একটি ট্রাক একটি শ্যালো ইঞ্জিন চালিত ভটভটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের ফরিদপুর গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী রূপা খাতুন (২৩) ও একই এলাকার সাথী খাতুন (২৪)। আহতরা হলেন- শিউলি খাতুন, সেলিনা খাতুন, আরজু হোসেন, রোজিনা খাতুন, সাবিনা ইয়াসমিন, শ্যামলী বেগম, শারমিন আক্তার, মো. রানা হোসেন, শামীম আলী, ফরিদা পারভিন, সালমা আক্তারসহ অজ্ঞাতপরিচয়ের আরও ৭ শ্রমিক।

আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পাবনা জেনারেল হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. আমিন আহমেদ খান আহতদের মধ্যে কয়েকজন অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ  জানান, নিহত দুজনসহ আহতরা সবাই ঈশ্বরদী ইপিজেডের এবা নিটওয়্যার (প্রা.) লি. এর শ্রমিক। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন জানান, এ বিষয়ে ঈশ্বরদী থানায় একটি মামলা হয়েছে।

নিউজরুম

শেয়ার করুন