মন্ত্রী এমপিরা দুর্নীতি করে শত শত কোটি টাকার পাহাড় বানিয়েছে: ব্যারিষ্টার মওদুদ

0
213
Print Friendly, PDF & Email

কোম্পানীগঞ্জ ( নোয়াখালী ) : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক আইনমন্ত্রী ব্যারিষ্টার মওদুদ আহমদ এমপি বলেছেন, বর্তমান সরকারের মন্ত্রী, এমপিদের দুর্নীতির কারণে ক্ষমতায় থাকার নৈতিক অধিকার হারিয়ে ফেলেছে। মন্ত্রী এমপিরা দুর্নীতি করে শত শত কোটি টাকার পাহাড় বানিয়েছে। দুর্নীতিবাজ মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে বিরোধীদলকে দমানোর জন্য নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে এবং দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নামে মিথ্যা মামলা দায়ে করে তাকে গ্রেফতার করে হয়রানি করছে।

আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি বলেন, ছাত্রলীগের নেতাকর্মীরা বেপরোয়া হয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে নির্বিচারে প্রকাশ্য দিবালোকে অস্ত্রের মহড়া দিচ্ছে। আন্দোলনরত শিক্ষকদের উপর এসিড নিক্ষেপ করেছে। যে শিক্ষক জাতি গঠনের কারিগর আজ তারা ছাত্রলীগের হাতে লাঞ্ছিত। ছাত্রলীগের ক্যাডাররা বিশ্বজিতের মত একজন নিরীহ মানুষকে কুপিয়ে হত্যা করেছে। অথচ প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বলা হয়েছে এরা ছাত্রলীগের কেউ নয়। কিন্তু মিডিয়া প্রমাণসহ তাদের ছবি ছাপিয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল  শান্তির রাজনীতিতে বিশ্বাস করে। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে নির্দলীয়, নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন আনতে হবে। বাংলাদেশের মাটিতে দলীয় সরকারের অধীনে নির্বাচন হতে দেয়া হবে না। দেশে যদি একদলীয় সরকারের অধীনে নির্বাচন হয়, তাহলে গণতন্ত্র ব্যাহত হবে। আমাদেরকে ধৈর্য ধরতে হবে। দেশের মানুষ কঠোর আন্দোলনের অপেক্ষায় আছে। জনগণ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। বিএনপি হরতাল, জালাও, পোড়াও রাজনীতিতে বিশ্বাস করে না। তিনি আরো বলেন, আমরা চার বছর অপেক্ষা করেছি। সরকার সকল ক্ষেত্রে ব্যর্থ। এই কারণে সরকার আগামীতে ভরা ডুবির ভয়ে সংবিধান থেকে তত্ত্বাবধায়ক ব্যবস্থা বাতিল করেছে। আওয়ামী লীগ শেয়ারবাজার কেলেঙ্কারি করে ৮৬ হাজার কোটি টাকা ভাগিয়ে নিয়েছে। পদ্মা সেতু ও রেলের দুর্নীতি সারা বিশ্বের কাছে আমাদেরকে কলঙ্কিত করেছে।
তিনি আজ শুক্রবার বিকাল ৩টায় নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর হাবিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। সভায় সভাপতিত্ব করেন আফতাব আহমেদ বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি হাসনা জসিম উদ্দিন মও দুদ। বক্তব্য রাখেন আবদুল হাই সেলিম, কামাল উদ্দিন চৌধুরী, জুলফিকার হায়দার রিপন, মোঃ আবু নাছের, মাঈন উদ্দিন মাসুম, মোঃ শাহজাহান, আবদুল মালেক মেম্বার প্রমুখ।

এছাড়া তিনি সকাল ১১টায় উপজেলার চরহাজারী ইউনিয়ন জাতীয়তাবাদী মহিলা দলের এক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

নিউজরুম

শেয়ার করুন