তত্ত্বাবধায়ক সরকার বিল আনলে সংসদে যাবে বিএনপি

0
65
Print Friendly, PDF & Email

ঢাকা (১০জানুয়ারী) বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ বলেছেন, সরকার যদি তত্ত্বাবধায়ক বা নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের বিল আনে, তাহলে বিএনপি আগামী জাতীয় সংসদ অধিবেশনে যোগ দেবে।
আজ বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জের মুখ্য বিচারিক হাকিম আদালতে জোয়ার্দার আমিরুল ইসলামের আদালতে ট্রেন পোড়ানো মামলায় হাজিরা দেন হান্নান শাহ। হাজিরা শেষে আদালত চত্বরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।
হান্নান শাহ অভিযোগ করেছেন, বর্তমান সরকার কুইক রেন্টাল বিদ্যুত্, হল-মার্ক কেলেঙ্কারি, শেয়ারবাজার কেলেঙ্কারি, পদ্মা সেতুতে দুর্নীতি করে হাজার হাজার কোটি টাকা মানিলন্ডারিংয়ের মাধ্যমে বিদেশে পাচার করেছে।
বিএনপির এই নেতা বলেন, ‘এরশাদ ছিলেন বিশ্ব বেহায়া আর বর্তমান সরকার হয়েছে বিশ্ব চোর।’ তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে জয় সম্প্রতি জন কেনেডি বিমানবন্দরে দুই লাখ মার্কিন ডলার নিয়ে যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় তদন্ত সংস্থার হাতে ধরা পড়েন। জয় ও তাঁর স্ত্রী ক্রিস্টিনার মধ্যে বিবাহ-বিচ্ছেদের জন্য ২০ লাখ মার্কিন ডলার ক্ষতিপূরণ দেওয়া হয়েছে।

’ তিনি দেশবাসীর প্রতি প্রশ্ন রেখে বলেন, ‘এত টাকা জয় কোথা থেকে পেলেন।’ এ সময় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ইকবাল হাসান মাহমুদ, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম খান, কেন্দ্রীয় নেতা ও সাবেক সাংসদ আবদুল মান্নান তালুকদার উপস্থিত ছিলেন।

নিউজরুম

শেয়ার করুন