অনলাইনে সরাসরি শোনা যাবে বিশ্ব ইজতেমার বয়ান

0
55
Print Friendly, PDF & Email

ঢাকা (১০জানুয়ারী) : দ্বিতীয় বারের মতো ইসলামিক কল সেন্টার ফাউন্ডেশন অনলাইনে বিশ্ব ইজতেমার ১ম ও ২য় পর্বের বয়ান এবং আখেরি মোনাজাত ‘বিসমিল্লাহ অনলাইন রেডিও’র (www.ourholyquran.com) মাধ্যমে সরাসরি প্রচারের ব্যবস্থা করা হয়েছে। এর মাধ্যমে বিশ্ব ইজতেমায় অনুপস্থিত মুসলিম উম্মা ইজতেমার বয়ান সরাসরি শোনা সম্ভব হবে।

২০০৭ সাল থেকে www.ourholyquran.com নামের ওয়েবসাইটটি চালু হওয়ার পর থেকে বর্তমানে প্রতিদিন অর্ধ লক্ষাধিক ভিজিটর জনপ্রিয় এই ওয়েবসাইটে প্রবেশ করেন। এছাড়া সমগ্র বিশ্বে ইসলামিক তথ্য সেবা দেওয়ার লক্ষে ইসলামিক কল সেন্টার ফাউন্ডেশনের মাধ্যমে ২০১১ সাল থেকে চালু করা হয় বিশ্বের প্রথম ২৪ ঘণ্টা “ইসলামিক কল সেন্টার”। ইসলামিক কল সেন্টার থেকে পবিত্র কুরআন, হাদীস ও ফিকহের আলোকে ২৪ ঘণ্টা ব্যাপী দৈনন্দিন জীবনের যে কোনো মাসআলা-মাসাইল এর উত্তর প্রদান করা হয়।

ইসলামিক কল সেন্টারটি চালু করার পর থেকে ইউরোপ, আমেরিকাসহ দেশ-বিদেশের বিভিন্ন স্থান থেকে হাজারো মানুষের বিভিন্ন প্রশ্নের তাৎক্ষণিক উত্তর দেওয়ার মাধ্যমে কল সেন্টারটি ইতোমধ্যে ব্যাপক সুনাম অর্জন করেছে।

ইসলামিক কল  সেন্টারের নাম্বারে (+৮৮-০৯৬১১-১০০-২০০, +৮৮-০১৭৬৮-১২১-১২১) সরাসরি কল করে অথবা ইন্টারনেট ব্যবহারীরা একটি SKYPE ID: IslamicCallCenter-তে কল করে এই সেবা নিতে পারেন।

নিউজরুম

শেয়ার করুন