সাড়ে তিন কোটি টাকা মূল্যের ৪০টি সোনার বিস্কুটসহ তিনজনকে আটক করেছে আর্মড পুলিশ

0
92
Print Friendly, PDF & Email

ঢাকা (০৭জানুয়ারী) : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সোমবার সকালে বহুতল কার পার্কিংয়ের ছাদ থেকে প্রায় সাড়ে তিন কোটি টাকা মূল্যের ৪০টি সোনার বিস্কুটসহ তিনজনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।
আটক হওয়া তিনজনের মধ্যে একজন সিভিল এভিয়েশনের কর্মচারী কবির আহমেদ (৩৫)। অন্য দুজন হলেন: মোর্শেদ আলম (৩৫) ও হেলাল আহমেদ (৩৬)।
সকাল সাড়ে ১০টার দিকে এমিরেটস এয়ারলাইনসের একটি নিয়মিত ফ্লাইটে করে দুবাই থেকে স্বর্ণসহ ঢাকায় আসেন হেলাল ও মোর্শেদ। তাঁদের কাছ থেকে সোনার বিস্কুটগুলো রাখা প্যাকেট গ্রহণ করে বহুতল কার পার্কিংয়ে নিয়ে যাচ্ছিলেন কবির। এ সময় হেলাল ও মোর্শেদ তাঁর সঙ্গে ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তল্লাশি চালান এপিবিএনের সদস্যরা। এ সময় তাঁরা চারটি প্যাকেট থেকে ৪০টি সোনার বিস্কুট উদ্ধার করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী পুলিশ সুপার মেরিনা আক্তার প্রথম আলো ডটকমকে জানান, সোনার বিস্কুটগুলোর ওজন সাত কেজি। ৫৬ হাজার টাকা ভরি হিসাবে বর্তমানে আটক স্বর্ণের মূল্য প্রায় তিন কোটি ১৩ লাখ ৬০ হাজার টাকা। আটক হওয়া তিনজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

নিউজরুম

শেয়ার করুন