পুলিশের হাতকড়া পড়ানো বিএনপি নেতার লাশ কুমারখালীতে উদ্ধার

0
181
Print Friendly, PDF & Email

কুষ্টিয়া (৬জানুয়ারী) : কুষ্টিয়ার কুমারখালী উপজেলা পল্লীর মাঠ থেকে আনুমানিক ৪৩ বছর বয়সি এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশটির হাতে পুলিশ লেখা হাতকড়া পড়ানো ছিল।

শনিবার রাত ১১টার দিকে উপজেলার আদাবাড়ি-মনোহরপুর মাঠের খালের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

তাকে পিটিয়ে হত্যা করে ফাঁস দিয়ে শ্বাসরোধ করা হয়েছে বলে পুলিশ জানায়। তবে, নিশ্চিত করে ওই লাশের পরিচয় পুলিশ বলতে না পারলেও তারা এরই মধ্যে কিছুটা নিশ্চিত হয়েছে লাশটি রফিকুল নামের এক ব্যক্তির।

কুষ্টিয়ার কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী নেওয়াজ রফিকুলের শ্বাশুড়ি লিপি খাতুনের বরাত দিয়ে জানান, রফিকুল ঢাকার ৫৬ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক ও বঙ্গবাজার মার্কেট কমিটির সহ-সভাপতি।

 শুক্রবার রাতে রফিকুল ইসলাম সাভারের নিজ ফ্যাক্টরি থেকে ব্যবসায়িক কাজ শেষ করে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আনন্দনগর গ্রামে তার শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। সেখানে যাওয়ার পর শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রফিকুল শ্বশুড় বাড়ির লোকজনের সঙ্গে বসে গল্প করছিলেন। এ সময় একটি সাদা রঙের মাইক্রোবাস এসে বাড়ির সামনে থামে। পরে ওই গাড়ি থেকে ৬ থেকে ৭ জন লোক নিজেকে র্যাব পরিচয় দিয়ে রফিকুলকে তুলে নিয়ে যাওয়া হয়।

এ ব্যাপারে ঝিনাইদহ ও কুষ্টিয়া র্যাবের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাকে উঠিয়ে নিয়ে যাওয়ার বিষয়টি অস্বীকার করে। পরে মধ্যরাতে পুলিশ নিহত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে কুমারখালী থানায় নিয়ে যায়।

নিউজরুম

শেয়ার করুন