শফিক সভাপতি ও ফেরদৌস সাধারণ সম্পাদক, নতুন নেতৃত্ব সৃষ্টির মাধ্যমে দলকে এগিয়ে নিতে হবে: যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

0
87
Print Friendly, PDF & Email

        নিজস্ব প্রতিবেদক,( ৫জানুয়ারী): যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার বলেছেন, আওয়ামী লীগ এ দেশের মাটি ও মানুষের দল। এ দলের নেতৃত্বে দেশের অর্থনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক মুক্তি এসেছে। জনগণের আস্থা নিয়ে আওয়ামী লীগ সব সময়ই জনগণের অধিকার আদায়ে আন্দোলন করেছে, ভবিষ্যতেও করবে। তিনি বলেন, আওয়ামী লীগ অসাম্প্রদায়িক ও জনগণের অধিকার আদায়ের রাজনীতিতে বিশ্বাস করে। রাজনীতি করতে গিয়ে দলের অনেক নেতাকর্মী শহীদ হয়েছেন।

ভবিষ্যতে মানুষের অধিকার আদায়ের রাজনীতি অব্যাহত রাখা হবে। তিনি বলেন, দলের এ সম্মেলন কেবল নিয়ম রক্ষার সম্মেলন নয়। এ সম্মেলনের মাধ্যমে দলকে আরও শক্তিশালী ও সুদৃঢ় করা হবে। নতুন নেতৃত্ব সৃষ্টির মাধ্যমে দলকে এগিয়ে নিতে হবে। শনিবার নাটোরের সিংড়া কোর্ট মাঠ চত্বরে আয়োজিত আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

 

 এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সাজেদুর রহমান খান বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর মুক্তিযুদ্ধের বিরোধিতাকারীদের বিচার কাজ চলছে। আশা করি, এ বিচারে যে রায় হবে, তা বাংলার মাটিতেই হবে। পৃথিবীতে এমন কোনো শক্তি নেই যে এ বিচার বানচাল করতে পারে। নির্বাচনের এক বছর আগে দলে কাউকে স্থান দেওয়ার ক্ষেত্রে সতর্কতা অবলম্বনের জন্য নেতাকর্মীদের পরামর্শ দিয়ে তিনি বলেন, কিছু লোক আছে, তারা সব সময়ই সরকারি দল। এখন যেহেতু আমরা ক্ষমতায় আছি, অনেকেই খোলস বদলে দলে এসে অপকর্ম করে বদনাম সৃষ্টি করবে। এদের দলে নেবেন না। যে আস্থা ও বিশ্বাস জনগণ আমাদের ওপর রেখেছে, সেটা অটুট রেখেই এগিয়ে যেতে হবে।

বিশেষ অতিথি স্থানীয় সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলক বলেন, বাংলাদেশের ইতিহাস আওয়ামী লীগের ইতিহাস। বাংলাদেশের যা কিছু অর্জন, তা আওয়ামী লীগের হাত ধরেই। আওয়ামী লীগ কখনোই জনগণকে ধোঁকা দেয় না। আওয়ামী লীগের ইতিহাস প্রতিশ্রুতি রক্ষার ইতিহাস। আজকের এ সম্মেলন হবে আগামী দিনের ইতিহাসের অংশ। সরকারের আগামী এক বছরে নির্বাচনী সব প্রতিশ্রুতি একে একে বাস্তবায়ন করা হবে। তিনি বলেন, আগামীতে প্রযুক্তি ও মেধা সম্পন্ন রাজনীতি কর্মী তৈরী করা হবে। পৌর সম্মেলনে বিনা প্রতিদ্বন্দিতায় উপজেলা ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক সভাপতি ও জান্নাতুল ফেরদৌস সিংড়া পৌর শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এরির্পোট লেখা পর্যন্ত উপজেলা আ’লীগের কমিটি প্রকাশ হয় নি। 

 

 

 

সম্পাদনা, আনোয়ার হোসেন আলীরাজ, হেড অব নিউজ  

 

শেয়ার করুন