কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৬

0
206
Print Friendly, PDF & Email

কুমিল্লা ( ৪জানুয়ারী) : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামের হাড়িসর্দার মাদ্রাসার সামনে একটি পিকনিকের বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত ও কমপক্ষে ১৯ জন আহত হয়েছেন।

শুক্রবার সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঢাকা মহাখালীর কামাল পাশা রতন (৪৫), ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার হায়দারনগর গ্রামের হাকিম (৪২), ফরিদপুর জেলার মধুখালী উপজেলার আটগ্রাম গ্রামের মন্টু মোল্লা (৪০), বাসচালক মাতাব্বর (৪০) ও অজ্ঞাতপরিচয়ের আরো ২ জন।

আহতদের প্রথমে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে ১২ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাইওয়ে পুলিশ ফাঁড়ি ময়নামতি ক্রসিং’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

হাইওয়ে পুলিশ মিয়াবাজার ফাঁড়ির পুলিশ সার্জেন্ট শাহাবুদ্দিন জানান, ঢাকা থেকে চট্টগ্রামের সীতাকুন্ড ইকোপার্কগামী একটি পিকনিক বাসের সঙ্গে ঢাকাগামী মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৪ জনের মৃত্যু হয়।

চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে একজন ও কুমিল্লা মেডিকেল কলেজে নেওয়ার পর আরো একজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসকরা জানিয়েছেন।

দুর্ঘটনা কবলিত বাসটির সামনে বিএসটিআই স্টাফ কোয়ার্টাস লেখা ব্যানার ছিল বলে জানিয়েছেন সার্জেন্ট শাহাবুদ্দিন।

সার্জেন্ট শাহাবুদ্দিন আরো জানান, দুর্ঘটনা কবলিত গাড়িগুলো মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে।

নিহতদের লাশ মিয়াবাজার পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে।লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন সার্জেন্ট শাহাবুদ্দিন।

নিউজরুম

শেয়ার করুন