কোটি কোটি টাকা লুটপাট করে দেশ সন্ত্রাসের রাজত্ব কায়েম করছে সরকার : মেয়র শামিম আল রাজি

0
61
Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক,( ৩জানুয়ারী) : নাটোরের সিংড়া পৌর বিএনপির সভাপতি ও ম্যাব মহাসচিব অধ্যাপক শামিম আল রাজি জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ ও পথসভায় বলেছেন, এই সরকার হাজার হাজার কোটি টাকা লুটপাট করে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম ও বিচার ব্যবস্থাকে কলুসিত করেছে। বর্তমানে আমার দেশ সম্পাদক মাহমুদুর রহমান সহ সকল গণমাধ্যমের ওপর ফ্যাসিবাদী আচরণ শুরু করেছে সরকার। তেল, সার, বিদ্যুৎ সহ সকল দ্রব্য মূল্যের উর্ধগতিতে দেশের মানুষ দিশেহারা।

 

এই ফ্যাসিবাদী সরকারকে তীব্র গণ আন্দোলনের মাধ্যমে তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি পূনর্বহাল করতে বাধ্য করা হবে। কোনো দলীয় সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন দেশের জনগণ ও চলনবিলের কৃষকেরা কখনো হতে দিবে না। বিএনপি গণমানুষের দল। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায় না হওয়া পর্যমত্ম নেতাকর্মীরা ঘরে ফিরবে না।

 

বুধবার  প্রায় অর্ধশত মোটর সাইকেল’র একটি বহর নিয়ে সিংড়া পৌরসভার বিভিন্ন মহল্লা ও চলনবিলের কলম, নজরপুর, তাজপুর, সাতপুকুরিয়া, বিয়াশসহ বিভিন্ন জায়গায় পথসভায় উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আগামী ৬ই জানুয়ারী বিএনপির বিক্ষোভ মিছিলসহ কেন্দ্রীয় ঘোষিত সকল আন্দোলনে সকলকে অংশ গ্রহনের জন্য আহবান জানান।

 

এসময় সিংড়া শহর বিএনপির সহ-সভাপতি আবদুল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান লিটন, শহর যুবদল আহবায়ক রুহুল আমিন, ছাত্র নেতা সাইদুর রহমান সাধু,সহ বিএনপি ও এর সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

 

 

 

 

 

সম্পাদনা, আনোয়ার হোসেন আলীরাজ হেড অব নিউজ

 

 

 

শেয়ার করুন