ক্ষমতায় গিয়ে আগামী প্রতিষ্ঠাবার্ষিকী পালনের ঘোষণা দিলেন এরশাদ

0
96
Print Friendly, PDF & Email

বিজয়নগর (১ জানুয়ারী) : ক্ষমতায় গিয়ে জাতীয় পার্টির (জাপা) আগামী প্রতিষ্ঠাবার্ষিকী পালনের ঘোষণা দিলেন চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। মঙ্গলবার দুপুরে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এ ঘোষণা দেন।

এরশাদ বলেন, “জাতীয় পার্টি ছাড়া এদেশে আর শান্তি আসবে না। এখন দেশে চলছে গুম আর হত্যা। এ অনাচার থেকে রক্ষা পেতে হলে জাতীয় পার্টিকে আবারও ক্ষমতায় আনতে হবে।”

নূর হোসেন চত্বর প্রসঙ্গে তিনি বলেন, “চত্বর করতে হলে গোবিন্দগঞ্জে সারের দাবিতে নিহত ১৭ কৃষক, বিশ্বজিৎ, কিবরিয়া ও সাংবাদিক সাগর-রুনির নামে করা উচিত।”

জাপা চেয়ারম্যান বলেন, “এখন কেউ ক্ষমতা ছাড়লেই বিদেশে তাদের নামে কোটি কোটি ডলার পাওয়া যায়। কিন্তু আমি ক্ষমতা ছাড়ার পর দেশের বাইরে একটি ডলারও পাওয়া যায় নি।”

এরশাদ বলেন, “আমি ঘোষণা দিচ্ছি, ক্ষমতায় গেলে দেশের বাইরে যদি এক ডলারও পাওয়া যায় সেদিনই ক্ষমতা ছেড়ে দেব।”

“দেশের অবস্থা ভয়াবহ” উল্লেখ করে তিনি বলেন, “বিদেশিরা মুখ ফিরিয়ে নিচ্ছে। ব্যাংকগুলো অর্থ সংকটের কারণে এলসি খুলতে পারছে না।”

তিনি বলেন, “ঘুরে ফিরে দুই দলকে ক্ষমতায় এনে দেশের মানুষ হতাশ। তারা আর এ দুই নেত্রীকে ক্ষমতায় দেখতে চায় না। তাই আমরা আগামীতে একক নির্বাচন করবো।”

এরশাদ আরো বলেন, “জাতীয় পার্টির সরকারের আমলে দেশে শান্তি এবং উন্নয়ন ছিল। আবারও ক্ষমতায় গেলে শান্তি ও উন্নয়ন প্রতিষ্ঠা করা হবে। ”সমাবেশ শেষে একটি বর্ণাঢ্য ৠালি বের হয়। ৠালিতে দু’টি হাতি, ২০টি ঘোড়া, ৫০টি ব্যান্ড দল অংশ নিচ্ছে। ৠালিতে একটি খোলা জিপে বসে এর নেতৃত্ব দিচ্ছেন দলটির চেয়ারম্যান এরশাদ।

নিউজরুম

শেয়ার করুন