বগুড়ার নন্দীগ্রামে গণডাকাতির অভিযোগ

0
192
Print Friendly, PDF & Email

রুপসীবাংলা, বগুড়া (০৩ ডিসেম্বর) : বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কে গাছের গুড়ি ফেলে গণডাকাতি হয়েছে। রোববার রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার বেড়াগাড়ী নামকস্থানে এই ঘটনা ঘটে।  

স্থানীয় সাপ্তাহিক আজকের তাজা খবরের সম্পাদক আনোয়ার হোসেন রানাও এ সময় ডাকাতদের কবলে পড়েন। গন ডাকাতির সময় প্রায় ৬ লাখ টাকার মালামাল লুট হয় বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

ঘটনায় বিক্ষুব্ধ জনতা প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধ করে রাখলে রাস্তার উভয় পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশী হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন স্থানীয় বাসিন্দা  জানান, রোববার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উল্লেখিত স্থানে ২০/২৫ জনের একটি সশস্ত্র ডাকাতদল ডাকাতি ও লুটপাটের উদ্দেশ্যে গাছ কেটে রাস্তায় মধ্যে আড়াআড়ি ফেলে রাখে। এ সময় একটি প্রাইভেট কারে বগুড়া যাওয়ার সময় সাপ্তাহিক আজকের তাজা খবরের সম্পাদক আনোয়ার হোসেন রানা ডাকাতদলের কবলে পড়েন। ডাকাতরা তার কাছ থেকে একটি আইফোন, ২টি মোবাইল ফোন,  সোনার চেইন ও আংটিসহ নগদ ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর একে একে ট্রাক চালক রেজাউল করিম, আরজু, মতিউর, আবু মুসাসহ আরও ৪/৫ জনকে লুট করে ডাকাতদল। ডাকাতরা এ সময় প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে।

নন্দীগ্রাম থানার পরিদর্শক (ওসি) আমিনুর রহমান রাত ১০ টার দিকে  কাছে ডাকাতির বিষয়টি স্বীকার করলেও কি পরিমাণ মালামাল লুট হয়েছে তার কোন বিস্তারিত হিসেব জানাতে পারেননি। তবে বিয়টি গুরুত্ব সহকারে দেখে পুলিশি তৎপরতা ও নজরদারি বাড়ানো হয়েছে বলে জানান তিনি।

রাত সাড়ে ১০ টা পর্যন্ত এ ঘটনায় থানায় কোন ধরনের মামলা হয়নি বা কাউকে আটক করা যায়নি বলেও জানান ওসি।

নিউজরুম

শেয়ার করুন