রাজধানীতে শীতবস্ত্র বিতরণ করলেন খালেদা জিয়া

0
110
Print Friendly, PDF & Email

ঢাকা (৩১ ডিসেম্বর) : রাজধানীর শীতার্ত, অসহায় ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন বিএনপির চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া।

রোববার  রাত ১২টার পর বিএনপি’র গুলশানস্থ কার্যালয় থেকে শীতবস্ত্র বিতরণের উদ্দেশ্যে রাজধানীতে বের হন খালেদা জিয়া। এ সময় তার সঙ্গে ছিলেন ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকা, বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ডা. জাহিদ হোসেন, বিএনপির যুগ্মমহাসচিব আমানউল্লাহ আমান, বিএনপির শিক্ষাবিষয়ক সম্পাদক খায়রুল কবির খোকন, মহানগর বিএনপির সদস্য সচিব আব্দুস সালাম, বিএনপির চেয়ারপারসনের প্রেসসচিব মারুফ কামাল খান সোহেল, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিব উন নবী সোহেল, সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সফুসহ বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ।

টিকাটুলি কামরুন্নেসা বালিকা বিদ্যালয়ের সামনে থেকে শীত বস্ত্র বিতরণ শুরু করেন খালেদা জিয়া। এরপর পর্যায়ক্রমে রাজধানীর প্রায় ২০টি স্পটে শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

টিকাটুলি কামরুন্নেসা বালিকা বিদ্যালয়ের পর মতিঝিলের সার্কুলার রোডের বায়তুল আনাম জামে মসজিদ মার্কেট, ইস্কাটন রোড, বাংলামোটর লিংক রোড, ফার্মগেটের গ্রিন সুপার মার্কেট, ইন্দিরা রোড, সোবহান বাগ, রাসেল স্কয়ার, কলাবাগান, আজিমপুর, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা, নীলক্ষেত, কাঁটাবন, শাহবাগমোড়, হোটেল রূপসীবাংলা মোড় (সাবেক শেরাটন), আমতলী, চেয়ারম্যানবাড়ি , কাকলি ও এয়ারপোর্ট এলাকাসহ রাজধানীর আরো বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ করে রাত পৌনে ৪টার দিকে গুলশানের বাড়িতে ফেরেন খালেদা জিয়া।

শীতবস্ত্র বিতরণকালে বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা প্রাইভেটকার, মাইক্রোবাস নিয়ে খালেদা জিয়ার গাড়ির সঙ্গে ছিলেন।

শেয়ার করুন